তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

মেঘনায় প্রথমবারের মতো বাস চলাচল শুরু

  জুলাই ১০, ২০১৯     ২৩     ১২:১০ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কুমিল্লার মেঘনা উপজেলায় চারদিক নদীঘেরা। কিন্তু এবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সঙ্গে মাত্র ৪০ ফুটের সংযোগ সড়ক বদলে দিয়েছে মেঘনাবাসীর জীবনমান।

প্রথমবারের মতো চালু হয়েছে বাস সার্ভিস। মঙ্গলবার মেঘনা থেকে ঢাকার গুলিস্তান পর্যন্ত বাস সার্ভিসের উদ্বোধন করা হয়। মেঘনা সুপার সার্ভিস নামে ১০টি মিনিবাস সেবা প্রদান করবে।

মেঘনা ইউএনও আফরোজা পারভীনের সভাপতিত্বে বাস সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-১ আসনের এমপি সুবিদ আলী ভূঁইয়া।

বিশেষ অতিথি ছিলেন মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুস সালাম, ভাইস চেয়ারম্যান মিলন সরকার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মজিবুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল কাশেম প্রমুখ।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর