তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

ইংল্যান্ডে সাংসদদের ক্রিকেট বিশ্বকাপ

  জুলাই ১০, ২০১৯     ৭৮     ১১:০৬ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের প্রথম পর্ব থেকেই বিদায় নিয়েছে বাংলাদেশ। কিন্তু আরেক বিশ্বকাপে খেলতে এখন ইংল্যান্ডে বাংলাদেশের সংসদ সদস্যরা।

ইন্টার পার্লামেন্টারি বিশ্বকাপে অংশ নিচ্ছেন আট দেশের সংসদ সদস্যরা। বাংলাদেশের সাংসদরা দেশেই সেরে নিয়েছেন নিজেদের প্রস্তুতি।

দলের কোচ হিসেবে কাজ করেছেন দীপু রায় চৌধুরী। বিশ্বকাপের নকআউট পর্বের মাঝামাঝি ৯ থেকে ১৩ জুলাই সংসদ সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে ইন্টার পার্লামেন্টারি ক্রিকেট ওয়ার্ল্ডকাপ।

লাল-সবুজের জার্সি গায়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে মাঠে নামছেন ক্রিকেটপ্রিয় একঝাঁক তরুণ সংসদ সদস্য।

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, জাতীয় দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় এমপি, ক্যারম ফেডারেশনের সভাপতি জুনায়েদ হাসান পুলকসহ অনেক এমপি রয়েছেন এই তালিকায়।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর