সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী     আফগানিস্তানকে হারালেই ফাইনালে বাংলাদেশ     বিমানে পেঁয়াজ আমদানির চার্জ মওকুফ     সরকারের উন্নয়নচিত্র বই আকারে ছড়িয়ে যাবে হাতে হাতে     হাজারীবাগে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত     দেশে চাহিদার চেয়ে ২ লাখ ২৪ হাজার টন লবণ বেশি     দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে বৃহস্পতিবার    

কুড়িগ্রামে পর্ন ভিডিও সংরক্ষণে গ্রেফতার ২

  জুলাই ০৯, ২০১৯     ৫৫     ১১:৪২ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : কুড়িগ্রাম শহরে পর্ন ভিডিও সংরক্ষণ ও মোবাইলে আদান প্রদান করার অপরাধে দুজন কম্পিউটার অপারেটরকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে শহরের বাস টার্মিনাল এলাকার শাম্মি টেলিকম ও মা-বাবা টেলিকমে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- শাম্মি টেলিকমের কম্পিউটার অপারেটর মমিনুল ইসলাম (২৬) ও সুজামের মোড় এলাকার মা-বাবা টেলিকমের কম্পিউটার অপারেটর রতন কুমার দাস (২৭)।

এ সময় পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ করায় দুটি কম্পিউটার জব্দ করে পুলিশ। আটককৃতদের নামে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ আইনে মামলা দেয়া হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, পর্নোগ্রাফির প্রচলন বেড়ে যাওয়ার কারণে দেশব্যাপী ধর্ষণের প্রবণতা বেড়েছে। আর এ কারণে কুড়িগ্রামের এসপি মহিবুল ইসলাম খানের নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর