তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

কুড়িগ্রামে পর্ন ভিডিও সংরক্ষণে গ্রেফতার ২

  জুলাই ০৯, ২০১৯     ১৩     ১১:৪২ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : কুড়িগ্রাম শহরে পর্ন ভিডিও সংরক্ষণ ও মোবাইলে আদান প্রদান করার অপরাধে দুজন কম্পিউটার অপারেটরকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে শহরের বাস টার্মিনাল এলাকার শাম্মি টেলিকম ও মা-বাবা টেলিকমে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- শাম্মি টেলিকমের কম্পিউটার অপারেটর মমিনুল ইসলাম (২৬) ও সুজামের মোড় এলাকার মা-বাবা টেলিকমের কম্পিউটার অপারেটর রতন কুমার দাস (২৭)।

এ সময় পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ করায় দুটি কম্পিউটার জব্দ করে পুলিশ। আটককৃতদের নামে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ আইনে মামলা দেয়া হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, পর্নোগ্রাফির প্রচলন বেড়ে যাওয়ার কারণে দেশব্যাপী ধর্ষণের প্রবণতা বেড়েছে। আর এ কারণে কুড়িগ্রামের এসপি মহিবুল ইসলাম খানের নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর