দেশে চাহিদার চেয়ে ২ লাখ ২৪ হাজার টন লবণ বেশি     দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে বৃহস্পতিবার     ১৭ ডিসেম্বর পর্যন্ত হজের প্রাক নিবন্ধন স্থগিত     এসএ গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা     মিসর থেকে বিমানে করে পেঁয়াজ আসছে আজ     মেসির শেষ মুহূর্তের গোলে পরাজয় এড়াল আর্জেন্টিনা     পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ    

গৌরনদীকে জেলা করতে চাই

  জুলাই ০৮, ২০১৯     ৪০     ৩:০১ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বরিশাল ১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের সাংসদ ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ্ বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার নানা প্রকার ভাতা চালু করে দরিদ্র অসহায় মানুষের ভাগ্যের উন্নয়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি গৌরনদী-আগৈলঝাড়ায় ব্যাপক উন্নয়ন করেছি। শেখ হাসিনার নেতৃত্বে আমি বরিশালসহ গোটা দক্ষিণাঞ্চলে যে উন্নয়ন করেছি তা অতীতের কোনো সরকারই করতে পারেনি। আমার মরহুম পিতা, শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের স্বপ্ন ছিল গৌরনদীকে জেলায় উন্নীত করার। ৭৫ এর ১৫ আগস্টের ঘাতকদের কারণে তিনি সেটা করে যেতে পারেননি। আমার জীবনেরও শেষ ইচ্ছা পিতার স্বপ্ন বাস্তবায়নে গৌরনদীকে জেলায় উন্নীত করে, গৌরনদী জেলা দেখে যাওয়া।

রোববার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলা পরিষদের আয়োজনে উপজেলার শহীদ শুকান্ত বাবু মিলনায়তনে সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মীদের মাঝে সাইকেল বিতরণ, অসহায় বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ, সাধারণ কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ, মহিলা সংস্থার পক্ষে সংস্থার অসহায় সদস্যদের মাঝে ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি এই অঞ্চলের মাটি ও মানুষের নেতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছেলে। সুতারাং আমি জানি আপনাদের কী কী দরকার। অতএব আপনারা না চাইতেই আমি আপনাদের সব চাওয়া পাওয়া পূরণ করব, ইনশাল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি যেন আমার পিতার স্বপ্ন গৌরনদী জেলা বাস্তবায়ন করে যেতে পারি।

গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা নাছরিনের সভাপতিত্বে রোববার দুপুরে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হারিসুর রহমান, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন।

উত্তরণবার্তা/এআর




 



পুরনো খবর