তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

শুটিংয়ে পপির গায়ে আগুন

  জুলাই ০৮, ২০১৯     ৪৮     ১১:৫৬ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : শুটিং করতে গিয়ে গায়ে আগুন লেগে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়িকা পপি। এ তথ্য গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন তিনি।

এক সময়ের জনপ্রিয় চিত্র নায়িকাপপি এখন ছোট পর্দায় কাজ করছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি একটি টেলিফিল্মে কাজ করেছেন এই নায়িকা। টেলিফিল্মের শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তিনি।

গায়ে আগুন লেগে আহত হয়ে বর্তমানে বিশ্রামে রয়েছেন পপি।

পপি জানান, ক্যান্ডেল লাইট নামে টেলিছবিটির শুটিং শেষ হয়েছে। এর শুটিংয়ের সময়ে সেটেই আগুন লাগে। প্রথমে জামায় আগুন লাগে। তবে সবার সহযোগিতায় তিনি বেঁচে যান।

তিনি বলেন, ওইদিন পরিচালক শাহীন সুমনের আগুনে হাত পুড়ে গিয়েছিল।তবে আল্লাহর রহমতে সবাই নিরাপদে আছি, সুস্থ আছি। আপাতত বিশ্রামে রয়েছেন তারা।

প্রসঙ্গত, ‘ক্যান্ডেল লাইট’ শিরোনামের টেলিছবিটি নির্মাণ করেছেন পরিচালক শাহীন সুমন। এতে পপির সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক আমিন খান।

উত্তরণবার্তা/এআর




 



পুরনো খবর