দেশের মানুষ ভালো আছে, এটি অনেকের সহ্য হচ্ছে না : প্রধানমন্ত্রী     রোহিঙ্গা গণহত্যা : আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের নেতৃত্বে সু চি     রাজধানী মার্কেটের আগুন তদন্তে কমিটি     কম্বোডিয়ায় বঙ্গবন্ধুর নামে প্রস্তাবিত সড়ক পরিদর্শনে স্পিকার     শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী     আফগানিস্তানকে হারালেই ফাইনালে বাংলাদেশ     বিমানে পেঁয়াজ আমদানির চার্জ মওকুফ    

শুটিংয়ে পপির গায়ে আগুন

  জুলাই ০৮, ২০১৯     ৮৮     ১১:৫৬ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : শুটিং করতে গিয়ে গায়ে আগুন লেগে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়িকা পপি। এ তথ্য গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন তিনি।

এক সময়ের জনপ্রিয় চিত্র নায়িকাপপি এখন ছোট পর্দায় কাজ করছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি একটি টেলিফিল্মে কাজ করেছেন এই নায়িকা। টেলিফিল্মের শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তিনি।

গায়ে আগুন লেগে আহত হয়ে বর্তমানে বিশ্রামে রয়েছেন পপি।

পপি জানান, ক্যান্ডেল লাইট নামে টেলিছবিটির শুটিং শেষ হয়েছে। এর শুটিংয়ের সময়ে সেটেই আগুন লাগে। প্রথমে জামায় আগুন লাগে। তবে সবার সহযোগিতায় তিনি বেঁচে যান।

তিনি বলেন, ওইদিন পরিচালক শাহীন সুমনের আগুনে হাত পুড়ে গিয়েছিল।তবে আল্লাহর রহমতে সবাই নিরাপদে আছি, সুস্থ আছি। আপাতত বিশ্রামে রয়েছেন তারা।

প্রসঙ্গত, ‘ক্যান্ডেল লাইট’ শিরোনামের টেলিছবিটি নির্মাণ করেছেন পরিচালক শাহীন সুমন। এতে পপির সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক আমিন খান।

উত্তরণবার্তা/এআর




 



হিটলারের বাড়ি

  নভেম্বর ২১, ২০১৯

আজ সশস্ত্র বাহিনী দিবস

  নভেম্বর ২১, ২০১৯

আয়কর আদায় হয়েছে ২৬১৩ কোটি টাকা

  নভেম্বর ২১, ২০১৯     ২০

২১ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ২১, ২০১৯     ১৯

আজ সশস্ত্র বাহিনী দিবস

  নভেম্বর ২১, ২০১৯     ১৮

পুরনো খবর