তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

লা মেরিডিয়ানে ২ কেজি ওজনের বার্গার ৩০ মিনিটে খেলেই পুরষ্কার

  জুলাই ০৮, ২০১৯     ৯৫     ১১:৫০ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা লাইফস্টাইল ডেস্ক : ভোজনরসিক বাঙালির জন্য এক ভিন্নধর্মী লড়াইয়ের আহবান জানিয়ে প্রস্তুত হচ্ছে লা মেরিডিয়ান ঢাকার রন্ধনশিল্পীরা।

তবে প্রতিপক্ষ হিসেবে থাকবে দৈত্যাকার বার্গার আর প্রতিযোগিতার নিয়মানুসারে বিজয়ী হতে হলে মাত্র ৩০ মিনিটেই সাবাড় করে ফেলতে হবে ২ কেজি ওজনের এই বার্গার।

রীতিমতো জিভে জল আনা এই প্রতিযোগীতা শুরু হয়েছে ৫ জুলাই থেকে। চলবে চালুর দিন থেকে পরবর্তী ২ সপ্তাহ পর্যন্ত। প্রতিযোগীতাটি সকলের জন্যই উন্মুক্ত।

প্রতিযোগীতার চলাকালীন সময়ে যেকোনো দিন হাজির হয়ে যান লা মেরিডিয়ান ঢাকার ওলেয়া রেস্টুরেন্টে আর অর্ডার করুন এই দৈত্যাকার বার্গারটি। পরিবেশন পরবর্তী ৩০ মিনিটেই বার্গারটি খেয়ে নিতে পারলেই মিলবে বিজয়ীর মুকুট।

বিজয়ী প্রতিযোগী পাবেন দেশসেরা বার্গারভোগীর মানপত্র আর বিজয়ীর বার্গারটির জন্য প্রদান করতে হবে না কোন মূল্য।

আর যদি নির্দিষ্ট সময়ের মাঝেও বার্গারটি শেষ করতে সমর্থ না হন, তবে হারানোর নেই কিছুই, তবে বার্গারটির মূল্য পরিশোধ করতে হবে হবে পুরোপুরি যা কিনা ৪,৯৯৯ টাকা++ মাত্র।

জিভে জল আনা এই লড়াইয়ের আহবানও যাদের টনক নড়াতে ব্যর্থ হবে তাদের কথা ভেবেই এই বার্গারটি তৈরিতে ব্যবহার করা হয়েছে।

প্রায় ২ কেজি পরিমাণ বীফ, চেডার চীজ, বীফ বেকন জ্যাম, স্পেশাল ককটেইল সস, ঘেরকিন্স, জেলেপিনো এবং সঙ্গে থাকবে মুচমুচে ফ্রাইজ।

আর অবশ্যই এটি প্রস্তুতে নিজেদের রন্ধনশৈলির পুরোটাই ঢেলে দেবেন লা মেরিডিয়ান ঢাকা’র অভিজ্ঞ শেফরা বলে তারা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

এ প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কন্সটান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ক্ষুধা মেটানো ছাড়াও সুখাদ্য আনন্দ ও বিনোদনের উৎস। জনপ্রিয় টিভি সিরিজ ‘ম্যান ভার্সেস ফুড’ দেখে অনাবিল আনন্দ পাননি এমন মানুষ বিরল।

এমনই আনন্দের উপলক্ষ তৈরি করতেই আমরা ঢাকাই ভোজনরসিকদের দিকে ছুড়ে দিচ্ছি নির্দিষ্ট সময়ে দৈত্যাকার বার্গার সাবাড় করার এই প্রতিযোগিতাটি।

তিনি বলেন, আগ্রহী সকল ভোজনরসিকদেরই আমরা আহবান জানাই সবান্ধব এই মজাদার প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য।

উত্তরণবার্তা/এআর




 



পুরনো খবর