তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

যুব মহিলা লীগের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  জুলাই ০৭, ২০১৯     ১১     ৩:২২ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালিসহ নানা আয়োজনে যুব মহিলা লীগের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

দিনটি উপলক্ষে শনিবার বিকালে গণভবনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অধ্যাপিক অপু উকিল।

এর আগে সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে যুব মহিলা লীগ।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এ সময় সংগঠনের কেন্দ্রীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুব মহিলা লীগের পক্ষ থেকেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। এতে ঢাকা মহানগরীর বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়ন যুব মহিলা লীগের নেতাকর্মীরা অংশ নেন।

এ বিষয়ে অধ্যাপিক অপু উকিল বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালি করা হয়েছে।

এছাড়া চীন সফর শেষে দেশে ফেরার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণভবনে গিয়ে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এ সময় বঙ্গবন্ধুর কন্যাও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুব মহিলা লীগের নেতাকর্মীদের শুভেচ্ছো জানিয়েছেন।

২০০২ সালের ৬ জুলাই তৎকালীন বিরোধীদলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর