তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন আজ

  জুলাই ০৬, ২০১৯     ২৭     ৫:৫৪ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী দাতো সাইফুদ্দিন বিন আবদুল্লাহ তিন দিনের সফরে আজ ঢাকায় আসছেন।

শনিবার মালয়েশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মোমেনের আমন্ত্রণেই ঢাকা সফরে আসছেন মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী।

সফরে দুই মন্ত্রীর মধ্যে দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত হবে। এ সময় দুপক্ষই পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয় বিশেষ করে রোহিঙ্গা সংকট এবং জনশক্তি নিয়ে আলোচনা করবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সফরকালে মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন আবদুল্লাহ কক্সবাজারে মালয়েশিয়ার ফিল্ড হাসপাতাল এবং একাধিক রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন।

রোহিঙ্গা উদ্বাস্তুদের মানবিক সহায়তা প্রদানের জন্য বাংলাদেশ সরকারকে অব্যাহত সহায়তা নিশ্চিত করবেন মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী। তার এই সফরে দুদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও জোরদার হবে বলে আশা করা হচ্ছে।

সফর শেষে আগামী ৮ জুলাই ঢাকা ত্যাগ করবেন মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী।

উত্তরণবার্তা/দীিন



পুরনো খবর