প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত    

রাফি হত্যা মামলার অভিযোগপত্র ট্রাইব্যুনালে প্রেরণ

  জুলাই ০৪, ২০১৯     ৫০     ৭:৫৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ফেনীর সোনাগাজীর সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির মামলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালত থেকে আজ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও পিবিআই পরিদর্শক শাহ আলম মামলার একমাত্র আসামী মাদ্রাসার অধ্যক্ষ সিরাজুদৌল্লাকে অভিযুক্ত করে গতকাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
ম্যাজিস্ট্রেট আদালত অভিযোগপত্র আমলে নিয়ে আজ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ করে। নুসরাতকে যৌন হয়রানির অভিযোগে নুসরাতের মা শিরিনা আক্তার বাদী হয়ে গত ২৭শে এপ্রিল সোনাগাজী মডেল থানায় মামলাটি দায়ের করেন।
এই মামলায় সোনাগাজী সিনিয়র ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দোল্লার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা হয়। পুলিশ মামলাটি গ্রহণ করে অধ্যক্ষ সিরাজউদ্দোল্লাকে গ্রেফতার করে।
মামলাটি তুলে নেওয়ার জন্য অধ্যক্ষ সিরাজের লোকজন নুসরাত ও তার পরিবারের উপর চাপ প্রয়োগ করে। এতে ব্যর্থ হয়ে গত ৬ এপ্রিল নুসরাতকে গায়ে কেরোসিন ঢেলে অগ্নি সংযোগ করে। এতে নুসরাত গুরত্বরভাবে দগ্ধ হয়। ৫ দিন মৃত্যুর সাথে লড়ে গত ১০ এপ্রিল নুসরাত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে মৃত্যুবরণ করেন।
মামলার তদন্ত কর্মকর্তা জানান যে, মামলাটিতে ডাক্তার এবং পুলিশসহ ২৬ জনকে স্বাক্ষী করা হয়েছে।
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের মাননীয় বিচারক মামুনুর রশিদ মামলাটি গ্রহণ করে আগামী ৯ জুলাই পরবর্তী শুনানির দিন ধার্য্য করেছেন।

উত্তরণবার্তা/দীন



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর