টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

শাহরুখের বিপরীতে ঐশ্বরিয়া নাকি দীপিকা

  মে ২০, ২০১৮     ৬১১     ২:৫৩ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : ‘বলিউড কিং’খ্যাত অভিনেতা শাহরুখ খান। ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিত স্যালুট সিনেমায় অভিনয় করবেন তিনি। এর জন্য প্রস্তুতিও নাকি শুরু করেছেন এ অভিনেতা। কিন্তু এতে তার বিপরীতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

সিনেমাটিতে শাহরুখের বিপরীতে নায়িকা চরিত্রে ঐশ্বরিয়া রাই বচ্চন ও দীপিকা পাড়ুকোনকে প্রাথমিকভাবে বাছাই করেছেন নির্মাতারা। তাদের মধ্যে একজনকে চূড়ান্ত করবেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘স্যালুট সিনেমার নির্মাতারা বেশ কিছুদিন ধরেই নায়িকা খুঁজছিলেন এবং অবশেষে ঐশ্বরিয়া রাই বচ্চন ও দীপিকাকে প্রাথমিকভাবে বাছাই করেছেন। খুব শিগগির চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে এবং মিডিয়ার মাধ্যমে তা ঘোষণা করা হবে। সেই পর্যন্ত সবাইকে অপেক্ষা করতে হবে।’

বর্তমানে জিরো সিনেমার শুটিং করছেন শাহরুখ। সিনেমাটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। এতে আরো অভিনয় করছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। জিরো’র পর আগামী সেপ্টেম্বরে স্যালুট সিনেমার শুটিং শুরু করবেন শাহরুখ।

উত্তরণবার্তা/এআর
 



পুরাতুন খবর