প্রদর্শনী ম্যাচে মেসিবিহীন আর্জেন্টিনা     ১০ বছর নিষিদ্ধ নাসির জামসেদ     ট্রফি ছোঁয়া হল না প্রমীলা ফুটবলারদের     বস্তিবাসীর পুনর্বাসনে শিগগিরই কাজ শুরু করবে সরকার : প্রধানমন্ত্রী     প্রস্তুত জাতীয় ঈদগাহ     আজ কমলাপুর ছেড়ে যাচ্ছে ৬৮ ট্রেন     কোরবানির পশুর হাট ঘিরে কঠোর ব্যবস্থা: র‌্যাব মহাপরিচালক     প্রধানমমন্ত্রীকে সরানোর এজেন্ডা নিয়েছে গণমাধ্যমের একটি পক্ষ: সেতুমন্ত্রী    

শাহরুখের বিপরীতে ঐশ্বরিয়া নাকি দীপিকা

  মে ২০, ২০১৮     ৬৭৫     ২:৫৩ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : ‘বলিউড কিং’খ্যাত অভিনেতা শাহরুখ খান। ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিত স্যালুট সিনেমায় অভিনয় করবেন তিনি। এর জন্য প্রস্তুতিও নাকি শুরু করেছেন এ অভিনেতা। কিন্তু এতে তার বিপরীতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

সিনেমাটিতে শাহরুখের বিপরীতে নায়িকা চরিত্রে ঐশ্বরিয়া রাই বচ্চন ও দীপিকা পাড়ুকোনকে প্রাথমিকভাবে বাছাই করেছেন নির্মাতারা। তাদের মধ্যে একজনকে চূড়ান্ত করবেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘স্যালুট সিনেমার নির্মাতারা বেশ কিছুদিন ধরেই নায়িকা খুঁজছিলেন এবং অবশেষে ঐশ্বরিয়া রাই বচ্চন ও দীপিকাকে প্রাথমিকভাবে বাছাই করেছেন। খুব শিগগির চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে এবং মিডিয়ার মাধ্যমে তা ঘোষণা করা হবে। সেই পর্যন্ত সবাইকে অপেক্ষা করতে হবে।’

বর্তমানে জিরো সিনেমার শুটিং করছেন শাহরুখ। সিনেমাটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। এতে আরো অভিনয় করছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। জিরো’র পর আগামী সেপ্টেম্বরে স্যালুট সিনেমার শুটিং শুরু করবেন শাহরুখ।

উত্তরণবার্তা/এআর
 



যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৪৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪১০২

পুরনো খবর