সমর্থকদের কথা ভেবে খারাপ লাগছে: সৌরভ গাঙ্গুলী     প্রধানমন্ত্রী দেশে ফিরছেন মঙ্গলবার     লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত     এস-৪০০ পেতে রাশিয়াকে অগ্রিম ৮শ’ মিলিয়ন ডলার দিল ভারত     মুক্তিযোদ্ধার ভাইবোনরাও সম্মানী পাবেন, বাড়ছে খেতাবপ্রাপ্তদের সম্মানী     বাজারে নতুন পেঁয়াজ, দাম কমছে     প্রধানমন্ত্রীর ৪৮৪ অনুশাসন বাস্তবায়নে বিশেষ উদ্যোগ     দীর্ঘদিন পর খুলতে যাচ্ছে আমিরাতের শ্রমবাজার    

এখনো শঙ্কামুক্ত নয় শাহিন

  জুন ৩০, ২০১৯     ৯০     ৭:৪৮ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ শাহিনের চিকিৎসার খোঁজখবর নিতে দুপুরে ঢাকা মেডিকেলে আসেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াা এবং প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার খুরশিদ।

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, শাহিনের মাথায় ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে। তার অবস্থা গুরুতর। গতকাল রাতে তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছে। এর পরে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। এখনো তার জ্ঞান ফেরেনি। তার অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়।
হাসপাতালের পক্ষ থেকেই শাহিনের চিকিৎসার জন্য যাবতীয় সব ব্যবস্থা করা হয়েছে। তার চিকিৎসার জন্য এরই মধ্যে নিউরোসার্জারির বিভাগীয় প্রধানকে প্রধান করে সাত সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।
(উত্তরণ/আইস)



ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া!

  নভেম্বর ১৮, ২০১৯

১৮ নভেম্বর: টিভিতে আজকের খেলা সূচি

  নভেম্বর ১৮, ২০১৯     ৬৬৭

থাইরয়েডের ওষুধ খাওয়ার নিয়ম

  নভেম্বর ১৮, ২০১৯     ৪০৩

সস্তায় সেরা বাজার করার কৌশল

  নভেম্বর ১৮, ২০১৯     ৪৩

নুসরত জাহান আইসিইউতে

  নভেম্বর ১৮, ২০১৯     ৩২

১৮ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ১৮, ২০১৯     ২৯

পুরনো খবর