বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

ওয়েব সিরিজে আমিন খান-পপি

  জুন ৩০, ২০১৯     ৪৭     ১১:০৭ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো জুটি বেঁধে একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন আমিন খান-পপি। অনুরুপ আইচের চিত্রনাট্যে ‘ক্যান্ডেল লাইট’ নামের ফিল্মটি নির্মাণ করেছেন মো: আতিকুর রহমান লাভলু।

এ প্রসঙ্গে অনুরুপ আইচ বলেন, এতে দুজন অভিনয়শিল্পীর ব্যক্তি জীবনেরই গল্প তুলে ধরা হয়েছে। প্রেম, বিয়ে এবং আলাদা হয়ে যাওয়ার পর আবার মুখোমুখি হয় তারা। এরপর তাদের মধ্যে আসে জীবনের নানা ভাবনা। এভাবেই এগিয়ে যায় গল্প। আমার বিশ্বাস, ফিল্মটি দর্শক উপভোগ্য হবে।

সম্প্রতি সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে আমিন খানকে সজীব আর পপিকে মৌরি চরিত্রে দেখা যাবে। অচিরেই এটি মুক্তি দেয়া হবে একটি ভিডিও স্ট্রিমিং সাইটে।

চলচ্চিত্রে আমিন খান ও পপি প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন ‘তোমার জন্য ভালোবাসা’ নামের সিনেমায়। এছাড়াও তারা একসঙ্গে কাজ করেছেন ‘মা আমার বেহেস্ত’, ‘হীরা চুনি পান্না’,‘মন দিওয়ানা’, ‘লুটপাট’, ‘বিশ্ব বাটপার’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’, ‘কসাই’ ‘ক্ষ্যাপা বাসু’সহ আরো কয়েকটি সিনেমায়।

 ২০১৮ সালে ‘সাহসী যোদ্ধা’ সিনেমায় তারা সবশেষ একসঙ্গে কাজ করেছেন। এটি পরিচালনা করেন সাদেক সিদ্দিকী।

উত্তরণবার্তা/এআর

 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর