পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল     আওয়ামী লীগ ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী: প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী     মিয়ানমারের বক্তব্য ‘ফ্রড’: গাম্বিয়া     তারকা ঠাসা ঢাকাকে হারিয়ে রাজশাহীর উড়ন্ত সূচনা     খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়নি : এটর্নি জেনারেল     মুজিব বর্ষের ওয়েবসাইটের কনটেন্ট নির্ধারণ ও বাছাই কমিটি’র সভা অনুষ্ঠিত     কেরানীগঞ্জে অগ্নিকান্ডে নিহতের সংখ্যা বেড়ে ১৩     জলবায়ু পরিবর্তনের অভিঘাত মোকাবিলায় প্রয়োজন বিশ্বের ঐক্যবদ্ধ ও সমন্বিত উদ্যোগ : তথ্যমন্ত্রী    

ওয়েব সিরিজে আমিন খান-পপি

  জুন ৩০, ২০১৯     ৯৬     ১১:০৭ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো জুটি বেঁধে একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন আমিন খান-পপি। অনুরুপ আইচের চিত্রনাট্যে ‘ক্যান্ডেল লাইট’ নামের ফিল্মটি নির্মাণ করেছেন মো: আতিকুর রহমান লাভলু।

এ প্রসঙ্গে অনুরুপ আইচ বলেন, এতে দুজন অভিনয়শিল্পীর ব্যক্তি জীবনেরই গল্প তুলে ধরা হয়েছে। প্রেম, বিয়ে এবং আলাদা হয়ে যাওয়ার পর আবার মুখোমুখি হয় তারা। এরপর তাদের মধ্যে আসে জীবনের নানা ভাবনা। এভাবেই এগিয়ে যায় গল্প। আমার বিশ্বাস, ফিল্মটি দর্শক উপভোগ্য হবে।

সম্প্রতি সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে আমিন খানকে সজীব আর পপিকে মৌরি চরিত্রে দেখা যাবে। অচিরেই এটি মুক্তি দেয়া হবে একটি ভিডিও স্ট্রিমিং সাইটে।

চলচ্চিত্রে আমিন খান ও পপি প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন ‘তোমার জন্য ভালোবাসা’ নামের সিনেমায়। এছাড়াও তারা একসঙ্গে কাজ করেছেন ‘মা আমার বেহেস্ত’, ‘হীরা চুনি পান্না’,‘মন দিওয়ানা’, ‘লুটপাট’, ‘বিশ্ব বাটপার’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’, ‘কসাই’ ‘ক্ষ্যাপা বাসু’সহ আরো কয়েকটি সিনেমায়।

 ২০১৮ সালে ‘সাহসী যোদ্ধা’ সিনেমায় তারা সবশেষ একসঙ্গে কাজ করেছেন। এটি পরিচালনা করেন সাদেক সিদ্দিকী।

উত্তরণবার্তা/এআর

 



শীতের পিঠা ভাপা

  ডিসেম্বর ১২, ২০১৯     ৯৬

মাকে হারালেন কুমার বিশ্বজিৎ

  ডিসেম্বর ১২, ২০১৯     ২৪

পুরনো খবর