বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

‘দোস্তানা ২’ সিনেমায় জুটি বাঁধলেন জাহ্নবী-কার্তিক

  জুন ২৭, ২০১৯     ৪৪     ১২:৪৮ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ২০০৮ সালে মুক্তি পায় প্রিয়াঙ্কা-জন-অভিষেক অভিনীত সুপারহিট সিনেমা ‘দোস্তানা’। এক দশক পর এর সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন প্রযোজক করণ জোহর।

এতে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে জাহ্নবী কাপুর ও কার্তিক আরিয়ানকে। তবে সিনেমাটির দ্বিতীয় নায়ক কে হবেন, তা এখনও গোপন রাখা হয়েছে।

আজ বৃহস্পতিবার করণ জোহরের ধর্ম প্রোডাকশন্স থেকে একটি টিজার প্রকাশ করে সিনেমাটির ঘোষণা দেয়া হয়। ভিডিওতে জাহ্নবী ও কার্তিক ছাড়া থাকছেন আরও একজন ‘সুটেবল বয়’, কিন্তু তিনি কে? তা বলা হয়নি।

প্রিয়াঙ্কা চোপড়ার বলিউড ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা ছিল ‘দোস্তানা’। এতে জন, প্রিয়াঙ্কা ও অভিষেকের দুর্দান্ত পারফর্মেন্স সিনেমাটিকে হিটের তকমা এনে দেয়।

আগামী বছরের ‘দোস্তানা ২’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এটি পরিচালনা করবেন কলিন ডি’কুনহা।

উত্তরণবার্তা/এআর



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর