টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত

  মে ২০, ২০১৮     ৫৫     ১০:৪২ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বরিশাল মহানগরীতে শনিবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের সাথে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৮টা পর্যন্ত তার কোন পরিচয় পাওয়া যায়নি।
 
এঘটনায় আহত হয়েছেন ৩ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে।
 
কাউনিয়া থানার ওসি মো. নূরুল ইসলাম পিপিএম জানান, সম্প্রতি মহানগরীর শায়েস্তাবাদ এলাকার আব্দুল হক হাওলাদারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। আরও ডাকাতির ঘটনা ঘটতে পারে এমন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে সেখানে টহল দিচ্ছিলেন মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। ওই রাতেও ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় ডিবিকে লক্ষ্য করে তারা গুলি করে। ডিবি পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। দুই পক্ষের গোলাগুলিতে একজন নিহত হন। এঘটনায় এসআইসহ তিন পুলিশ আহত হন। ঘটনাস্থল থেকে একটা পাইপগানসহ বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



পুরাতুন খবর