ঈদে যানজট হবে না : সেতুমন্ত্রী     প্রিয়া সাহার বক্তব্যের পেছনে প্ররোচনা আছে কিনা খতিয়ে দেখা হবে : সেতুমন্ত্রী     প্রিয়ার সঙ্গে কেউ জড়িত কি না, দেখা হবে     পদ্মা সেতুতে রোডওয়ে গার্ডার বসানোর কাজ শুরু     তেজতুরী বাজারের নিবেদিকা ছাত্রী হোস্টেলের আগুন নিয়ন্ত্রণে     গণরোষেই বেগম জিয়ার রাজনৈতিক পতন হয়েছে : তথ্যমন্ত্রী     তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না    

নোয়াখালীতে বিদায়ী এসপি ইলিয়াস সহকর্মীদের ভালোবাসায় সিক্ত

  জুন ২২, ২০১৯     ৭৯০     ১১:৪০ পূর্বাহ্ন     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন বিদায়ী এসপি ইলিয়াস শরীফ বিপিএম-সেবা(বার), পিপিএম(সেবা)। তিনি টানা পাঁঁচ  বছর তিনমাস দায়িত্ব পালনের পর শুক্রবার সকাল ১১টায় তাঁঁর বদলিকৃত কর্মস্থল ঢাকার উদ্দ্যেশে নোয়াখালী ছেড়ে যান।

এসময় পুলিশ কর্মকর্তারা তাঁঁকে বহনকারী জিপগাড়িটি বিভিন্ন ফুল দিয়ে সাজিয়ে রাখেন। তাঁঁকে বিদায় জানাতে এসপি বাংলোতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতারা ভীড় করেন। সকাল ১১টার দিকে তিনি স্ত্রী দুই পুত্র ও এক কন্যাকে নিয়ে ঢাকার উদ্দ্যেশে রওনা হন। এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। বিদায়ী এসপিকে বহনকারী গাড়িটি ফুলে ফুলে আচ্ছাদিত করার পর তাঁঁর সহকর্মীরা এসপি বাংলো থেকে সড়ক পর্যন্ত গাড়িটি টেনে নিয়ে যান।

মোঃ ইলিয়াস শরীফ ২০১৪ সালের ২৩ মার্চ নোয়াখালী জেলা পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এসময় তিনি অনন্য কাজের স্বীকৃতি হিসেবে দুইবার পিপিএম- সেবা ও একবার বিপিএম-সেবা (বার) পদক অর্জন করেন। কোন জেলায় কর্মরত অবস্থায়  কোন পুলিশ কর্মকর্তার সে স্থানে কর্মকালীন সময়ে তিনটি পদক লাভ করেন। একজন জনবান্ধব পুলিশ কর্মকর্তা হিসেবে তিনি খুব অল্প সময়ের মধ্যেই জেলাবাসীর প্রিয়মুখ হয়ে উঠেন।

তিনি নোয়াখালী আবৃত্তি একাডেমীর প্রধান উপদেষ্টা জেলার শিশু-কিশোর ও তরুন শিক্ষার্থীদের মাঝে আবৃত্তি চর্চার লক্ষ্যে বিভিন্ন কর্মশালায় প্রনোদনা যুগিয়েছেন। গত ১৩ জুন মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে তাঁকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়। সদ্য বিদায়ী নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ ইলিয়াস শরীফ বিপিএম-সেবা(বার), পিপিএম-সেবা নোয়াখালীবাসীর মানসপটে তাঁর কর্মে চির অম্লান হয়ে রবেন।

উত্তরণবার্তা/এআর



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ১৫৬৯

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৮০১

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫১৭

কোচের সন্ধানে সাড়া মিলছে

  জুলাই ২২, ২০১৯     ৪৪২

মোবাইলে এ ১৬টি অ্যাপ আছে কি?

  জুলাই ২০, ২০১৯     ৪০২

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৮৫

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২২৫

পুরনো খবর