বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

বাজেট ইতিবাচক : বি চৌধুরী

  জুন ১৫, ২০১৯     ৪৫     ১২:৪৪ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিকল্পধারার প্রেসিডেন্ট ও প্রাক্তন রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ব‌লে‌ছেন, সাধারণভাবে প্রস্তা‌বিত এই বাজেট ইতিবাচক।

শুক্রবার বিকেলে রাজধানীর বাড্ডায় বিকল্পধারার কার্যালয়ে বিকল্পধারা ও যুক্তফ্রন্টের যৌথ সভায় সভাপতির বক্তব্যে তি‌নি এ কথা বলেন।

বি চৌধুরী উপজেলায় ট্যাক্স সেন্টার করার প্রস্তাবের জন্য সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, এটা সরকারের একটি ভালো উদ্যোগ। ক্যান্সারের ওষুধের দাম কমানোর প্রস্তাবের জন্যও তিনি সরকারকে সাধুবাদ জানান।  

প্রাক্তন রাষ্ট্রপ‌তি বলেন, বাজেটের বিস্তারিত নিয়ে যুক্তফ্রন্টের উদ্যোগে অচিরেই একটি গোলটেবিল বৈঠকের আয়োজন করা হবে।

সভায় বিকল্পধারার মহাসচিব অবসরপ্রাপ্ত মেজর আবদুল মান্নান এমপি, বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য শমশের মবিন চৌধুরী, বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য এবং যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, বিএলডিপির চেয়ারম্যান নাজিমউদ্দিন আল আজাদ, বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য ডা. রফিকুল ইসলাম চৌধুরী, এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তুজা, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া, বিকল্পধারার সহ-সভাপতি এনায়েত কবীর, জনদলের ভাইস চেয়ারম্যান মোকলেসুর রহমান হাবিব, ইউনাইটেড মাইনরিটি ফ্রন্টের চেয়ারম্যান দীলিপ কুমার দাস, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লা আল মেহেদী, বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান ডা. এম এ মুকিত, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের সংগঠন প্রধান আবু লায়েস মুন্না, বাগসদের সভাপতি সরদার শামস আল মামুন প্রমুখ বক্তব্য রা‌খেন।

উত্তরণবার্তা/এআর
 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর