প্রধানমন্ত্রী যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন : সেতুমন্ত্রী     একাত্তরে রণদা প্রসাদ হত্যায় মাহবুবের ফাঁসির আদেশ     দ্রুত রোহিঙ্গা প্রত্যাবাসন না হলে নিরাপত্তা শঙ্কা আছে : প্রধানমন্ত্রী     বাংলাদেশ এখন উন্নয়ন বিস্ময় : প্রধানমন্ত্রী     মাদাগাস্কারে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে পদদলিত হয়ে নিহত ১৬     প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী    

২০১৯-’২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট অনুমোদন করেছেন রাষ্ট্রপতি

  জুন ১৩, ২০১৯     ১৩     ৭:০০ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ ২০১৯-২০২০ আর্থিক বছরের জাতীয় বাজেট এবং ২০১৮-২০১৯ অর্থবছরের সংশোধিত বাজেট অনুমোদন করেছেন।
অনুমোদিত এই বাজেট সংসদে পেশ করা হবে।
রাষ্ট্রপতি আজ বিকেল ৩টা ১০ মিনিটের দিকে তাঁর সংসদ ভবন কার্যালয়ে বাজেটে অনুমোদন দেন। এ সময় অর্থ বিভাগের ভারপ্রাপ্ত সচিব আবদুর রউফ তালুকদার ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান (এনবিআর) মো. মোশাররফ হোসেইন ভূইয়া ও সংশ্লিষ্ট সচিবগণ উপস্থিত ছিলেন। এর আগে রাষ্ট্রপতি সংসদ ভবনে পৌঁছলে ডেপুটি স্পিকার এম ফজলে রাব্বী মিয়া ও সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণ তাঁকে অভ্যর্থনা জানান। রাষ্ট্রপতি সংসদের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি জাতীয় সংসদের স্পিকার, ডেপুটি স্পিকার ও নির্বাচিত সংসদ সদস্য হিসেবে কয়েকবার দায়িত্ব পালন করেছেন।

উত্তরণবার্তা/দীন



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৫২০

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৭০

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৭

পুরনো খবর