নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত     দেশে মাতৃ ও শিশু মৃত্যুহার এবং বাল্যবিয়ে হ্রাস পেয়েছে : স্পিকার    

গাংনীতে বিস্ফোরণের পর আরো ২ বোমা উদ্ধার

  জুন ১৩, ২০১৯     ৩৯     ১২:৪০ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মেহেরপুরের গাংনী উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে দুটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে স্থানীয় হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের বারান্দা থেকে বোমা দুটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বুধবার মধ্যরাতে আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে বিকট শব্দে একটি বোমা বিস্ফোরণ হয়। এ সময় বিদ্যালয়ের আশে-পাশে বসবাসকারী মানুষ ঘুম থেকে জেগে উঠে। পরে সকালে হেমায়েতপুর পুলিশ ক্যাম্পে খবর দেয়া হয়। পুলিশ সকাল ৮টার দিকে পানি ভর্তি বালতি করে বোমা দুটি ক্যাম্পে নিয়ে যায়।

হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাকিল জানান, বোমা বিস্ফোরণের আলামত ও দুটি তাজা বোমা উদ্ধার করে ক্যাম্পে আনা হয়েছে। বিস্ফোরণের ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, সন্ত্রাসী চক্র এলাকায় আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে বোমা বিস্ফোরণ ঘটিয়েছে।

উত্তরণবার্তা/এআর



 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর