৩ ঘন্টা পর মৃতব্যক্তির শরীরে করোনা ভাইরাসের কার্যকারিতা থাকে না     মেয়র তাপস ফুলবাড়িয়া টার্মিনাল ও পৌর ফিলিং স্টেশন পরিদর্শন     দেশের বিভিন্ন গন্তব্যে আজ ৯ জোড়া ট্রেন চালু, কাল চালু হবে আরও ২ জোড়া     ভারত-চীন সীমান্ত ইস্যু নিয়ে ট্রাম্প-মোদির ফোনালাপ     আইটি খাতে আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর     করোনা: ঝুঁকিপূর্ণ অঞ্চলের কর্মকর্তা-কর্মচারীদের অফিসে আসতে মানা     ২৪ ঘণ্টায় প্রাণ গেলো আরও ৩৭ জনের, শনাক্ত ২৬৯৫     আবারও ফ্লাইট বাতিল করলো বিমান    

গাংনীতে বিস্ফোরণের পর আরো ২ বোমা উদ্ধার

  জুন ১৩, ২০১৯     ৯৬     ১২:৪০ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মেহেরপুরের গাংনী উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে দুটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে স্থানীয় হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের বারান্দা থেকে বোমা দুটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বুধবার মধ্যরাতে আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে বিকট শব্দে একটি বোমা বিস্ফোরণ হয়। এ সময় বিদ্যালয়ের আশে-পাশে বসবাসকারী মানুষ ঘুম থেকে জেগে উঠে। পরে সকালে হেমায়েতপুর পুলিশ ক্যাম্পে খবর দেয়া হয়। পুলিশ সকাল ৮টার দিকে পানি ভর্তি বালতি করে বোমা দুটি ক্যাম্পে নিয়ে যায়।

হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাকিল জানান, বোমা বিস্ফোরণের আলামত ও দুটি তাজা বোমা উদ্ধার করে ক্যাম্পে আনা হয়েছে। বিস্ফোরণের ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, সন্ত্রাসী চক্র এলাকায় আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে বোমা বিস্ফোরণ ঘটিয়েছে।

উত্তরণবার্তা/এআর



 



৩ জুন: হাসতে নেই মানা

  জুন ০৩, ২০২০     ১৯৫

পুরনো খবর