প্রধানমন্ত্রী যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন : সেতুমন্ত্রী     একাত্তরে রণদা প্রসাদ হত্যায় মাহবুবের ফাঁসির আদেশ     দ্রুত রোহিঙ্গা প্রত্যাবাসন না হলে নিরাপত্তা শঙ্কা আছে : প্রধানমন্ত্রী     বাংলাদেশ এখন উন্নয়ন বিস্ময় : প্রধানমন্ত্রী     মাদাগাস্কারে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে পদদলিত হয়ে নিহত ১৬     প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী    

গাংনীতে বিস্ফোরণের পর আরো ২ বোমা উদ্ধার

  জুন ১৩, ২০১৯     ১৪     ১২:৪০ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মেহেরপুরের গাংনী উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে দুটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে স্থানীয় হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের বারান্দা থেকে বোমা দুটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বুধবার মধ্যরাতে আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে বিকট শব্দে একটি বোমা বিস্ফোরণ হয়। এ সময় বিদ্যালয়ের আশে-পাশে বসবাসকারী মানুষ ঘুম থেকে জেগে উঠে। পরে সকালে হেমায়েতপুর পুলিশ ক্যাম্পে খবর দেয়া হয়। পুলিশ সকাল ৮টার দিকে পানি ভর্তি বালতি করে বোমা দুটি ক্যাম্পে নিয়ে যায়।

হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাকিল জানান, বোমা বিস্ফোরণের আলামত ও দুটি তাজা বোমা উদ্ধার করে ক্যাম্পে আনা হয়েছে। বিস্ফোরণের ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, সন্ত্রাসী চক্র এলাকায় আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে বোমা বিস্ফোরণ ঘটিয়েছে।

উত্তরণবার্তা/এআর



 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৫২০

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৭০

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৭

পুরনো খবর