বঙ্গবন্ধু কোনো দলের নয় : পলক     রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসনে চাপ অব্যাহত আছে : মার্কিন রাষ্ট্রদূত     ২.৫ মিলিয়ন ডলারের রপ্তানি আদেশ পেল বাংলাদেশ     জামালপুরের নতুন ডিসি এনামুল হক     মুখরোচক কথায় দালালের খপ্পরে পড়ে বিদেশ না যাওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর     ওএসডি হলেন জামালপুরের ডিসি     দারিদ্র্য বিমোচনে প্রাণিসম্পদ     সেরেনার সামনে রেকর্ডের হাতছানি, শিরোপায় চোখ ওসাকা-হালেপের    

গাংনীতে বিস্ফোরণের পর আরো ২ বোমা উদ্ধার

  জুন ১৩, ২০১৯     ৩১     ১২:৪০ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মেহেরপুরের গাংনী উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে দুটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে স্থানীয় হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের বারান্দা থেকে বোমা দুটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বুধবার মধ্যরাতে আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে বিকট শব্দে একটি বোমা বিস্ফোরণ হয়। এ সময় বিদ্যালয়ের আশে-পাশে বসবাসকারী মানুষ ঘুম থেকে জেগে উঠে। পরে সকালে হেমায়েতপুর পুলিশ ক্যাম্পে খবর দেয়া হয়। পুলিশ সকাল ৮টার দিকে পানি ভর্তি বালতি করে বোমা দুটি ক্যাম্পে নিয়ে যায়।

হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাকিল জানান, বোমা বিস্ফোরণের আলামত ও দুটি তাজা বোমা উদ্ধার করে ক্যাম্পে আনা হয়েছে। বিস্ফোরণের ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, সন্ত্রাসী চক্র এলাকায় আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে বোমা বিস্ফোরণ ঘটিয়েছে।

উত্তরণবার্তা/এআর



 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৫৮৬

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৮৮২

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৬৬৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৬

পুরনো খবর