প্রধানমন্ত্রী যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন : সেতুমন্ত্রী     একাত্তরে রণদা প্রসাদ হত্যায় মাহবুবের ফাঁসির আদেশ     দ্রুত রোহিঙ্গা প্রত্যাবাসন না হলে নিরাপত্তা শঙ্কা আছে : প্রধানমন্ত্রী     বাংলাদেশ এখন উন্নয়ন বিস্ময় : প্রধানমন্ত্রী     মাদাগাস্কারে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে পদদলিত হয়ে নিহত ১৬     প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী    

কাঁচাপাটের রপ্তানি বন্ধ সংক্রান্ত প্রজ্ঞাপন প্রত্যাহার

  জুন ১২, ২০১৯     ১৫     ৭:০৫ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আন-কাট, বাংলা তোষা রিজেকশন (বিটিআর) এবং বাংলা হোয়াইট রিজেকশন (বিডব্লিউআর) নামের কাঁচাপাটের রপ্তানি বন্ধ সংক্রান্ত প্রজ্ঞাপন প্রত্যাহার করা হয়েছে।
বস্ত্র ও পাট মন্ত্রণালয় গত ২৯ মে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। পাট আইন-২০১৭ এর ধারার ১৩ মোতাবেক এই প্রজ্ঞাপন জারি করা হয় । এর আগে ২০১৮ সালের ১৮ জানুয়ারি এক প্রজ্ঞাপনের মাধ্যমে আন-কাট, বিটিআর এবং বিডব্লিউআর নামের কাঁচাপাটের রপ্তানি বন্ধ করা হয় । বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা জানানো হয়।

উত্তরণবার্তা/দীন



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৫১৯

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৭০

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৭

পুরনো খবর