প্রধানমন্ত্রী যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন : সেতুমন্ত্রী     একাত্তরে রণদা প্রসাদ হত্যায় মাহবুবের ফাঁসির আদেশ     দ্রুত রোহিঙ্গা প্রত্যাবাসন না হলে নিরাপত্তা শঙ্কা আছে : প্রধানমন্ত্রী     বাংলাদেশ এখন উন্নয়ন বিস্ময় : প্রধানমন্ত্রী     মাদাগাস্কারে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে পদদলিত হয়ে নিহত ১৬     প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী    

ঈশ্বরদীতে কনে অপহরণ চেষ্টা, অস্ত্রসহ আটক ৩

  জুন ১২, ২০১৯     ২৮     ২:৪৩ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঈশ্বরদীতে বিয়ে পন্ড করে কনে অপহরণের চেষ্টাকালে ৩জনকে অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী মুন্নার মোড় সংলগ্ন সান্টু প্রামানিকের বাড়িতে মঙ্গলবার (১১ জুন) রাতে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- একই এলাকার মঞ্জুর রহমানের ছেলে সোহরাব হোসেন নাসিম (২৪), চরমিরকামারী গ্রামের মন্টু প্রামাণিকের ছেলে শামসুল হক (২৬ ও কোলেরকান্দি বটতলা এলাকার আইয়ুব কাজীর ছেলে আশিকুর রহমান (২২) ।

পুলিশ আটককৃতদের মধ্যে আশিকুর রহমানের কাছ থেকে গুলি ভর্তি একটি পিস্তল উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ওই গ্রামের সান্টু প্রামানিকের মেয়ের সাথে নাটোরের বাঘা উপজেলার এক ছেলের বিয়ের দিন ঠিক করে তার পরিবার। কিন্তু ওই মেয়ের সাথে আশিকুর রহমানের প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার নির্ধারিত সময়ে বরপক্ষের লোকজন আসলেও বিয়েটি পন্ড হয়ে যায়। বিয়ে পন্ড করার পর ঘটনার রাতেই রাতে আশিকুর রহমান অস্ত্রসহ কয়েকজন যুবক নিয়ে কনেকে তুলে আনতে ওই বাড়িতে যান। এ সময় বাধা দিলে যুবকরা কনের মা, বোনসহ কয়েকজনকে মারধর করে। পরে তাদের চিৎকারে গ্রামবাসী জড়ো হয়ে তাদের ৩ জনকে আটক করে স্থানীয় জনতা। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে ৩ জনকে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, পরিকল্পিতভাবেই কনেকে অপহরণ করা হচ্ছিল। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন তথ্য পাওয়া গেছে। অস্ত্র উদ্ধার ও অপহরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১২ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

উত্তরণবার্তা/এআর
 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৫১৯

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৭০

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৭

পুরনো খবর