নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত     দেশে মাতৃ ও শিশু মৃত্যুহার এবং বাল্যবিয়ে হ্রাস পেয়েছে : স্পিকার    

ছিনতাইকারী চক্রের ১১ সদস্য আটক

  জুন ১২, ২০১৯     ৩৮     ১১:১১ পূর্বাহ্ন     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীতে দুটি ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১১টি চাকু, ৪০টি ব্লেড, ১১টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়। র‌্যাব-১০ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন, মো. আরিফুর রহমান (৩৪), মো. শফিকুল ইসলাম (৩৫), মো. সাইফুল ইসলাম (২৮), মো. মনির (৪০), মো. মোস্তাক মোল্লা (২৬), মো. আব্দুল মুকিম (২৭), মো. সোহাগ (২৮), বিল্লাল হোসেন (২৪), মো. রনি (২৭), মো. নাছির (৪০) ও মো. জাকির হোসেন (৪৮)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাতে র‌্যাব-১০ এর অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় অভিযান চালায়। এসময় দুটি ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১১ সদস্যকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানায়, আটকরা দীর্ঘদিন ধরে সদরঘাট, সাইনবোর্ড ও আশপাশ এলাকার পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছিলেন। মঙ্গলবার তারা ঈদ শেষে রাজধানীতে ফেরা মানুষদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাইয়ের উদ্দেশে জড়ো হচ্ছিলেন। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উত্তরণবার্তা/এআর
 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর