নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত     দেশে মাতৃ ও শিশু মৃত্যুহার এবং বাল্যবিয়ে হ্রাস পেয়েছে : স্পিকার    

১০ হাজার পিস ইয়াবাসহ বাসচালক গ্রেফতার

  জুন ০৯, ২০১৯     ৪১     ১২:৫৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চট্টগ্রামের ফিরিঙ্গীবাজারে ১০ হাজার পিস ইয়াবাসহ মো. আবদুর রশিদ জিলাদার (৪০) নামে এক বাস চালককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোররাতে ফিরিঙ্গীবাজার ব্রিজঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আবদুর রশিদ জিলাদার বগুড়া জেলার কাহারু পাইকর এলাকার দিরাজ উদ্দিন জিলাদারের ছেলে। তিনি বাসচালক বলে জানিয়েছে পুি্লশ। ইয়াবা পাচারে ব্যবহৃত আলিফ পরিবহনের বাসটিও জব্দ করেছে পুি্লশ।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে বগুড়া যাচ্ছিল আলিফ পরিবহনের বাসটি। বাসের ড্রাইভিং সিটের নিচে লুকানো ছিল ১০ হাজার পিস ইয়াবা। বাসচালক আবদুর রশিদ জিলাদারকে গ্রেফতার করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর