প্রধানমন্ত্রী যেকোনো মূল্যে রিফাতের খুনিদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন : সেতুমন্ত্রী     একাত্তরে রণদা প্রসাদ হত্যায় মাহবুবের ফাঁসির আদেশ     দ্রুত রোহিঙ্গা প্রত্যাবাসন না হলে নিরাপত্তা শঙ্কা আছে : প্রধানমন্ত্রী     বাংলাদেশ এখন উন্নয়ন বিস্ময় : প্রধানমন্ত্রী     মাদাগাস্কারে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে পদদলিত হয়ে নিহত ১৬     প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী    

দীপিকা-আনুশকার পথে ক্যাটরিনা

  জুন ০৯, ২০১৯     ৩৩     ১১:৪৬ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বক্স অফিসে ‘ভারত’ সিনেমার সাফল্যের হাওয়ায় আকাশে উড়ছেন ক্যাটরিনা কাইফ। ঈদুল ফিতর উপলক্ষে গত বুধবার সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে ক্যাটরিনার অভিনয় দক্ষতাও বেশ প্রশংসিত হয়েছে। বলিউডে বর্তমানে সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেত্রীদের একজন ক্যাটরিনা।

এ মাসের শেষ নাগাদ অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ সিনেমার শুটিং শুরু করবেন ক্যাটরিনা। রোহিত শেঠির পরিচালনায় পুলিশি অ্যাকশন ফ্রাঞ্চাইজির চতুর্থ সিনেমা এটি। এ ফ্রাঞ্চাইজির পূর্ববতী সিনেমাগুলো হচ্ছে অজয় দেবগন-কাজল আগারওয়াল অভিনীত ‘সিংহাম’ এবং অজয় দেবগন-কারিনা কাপুর অভিনীত ‘সিংহাম রিটার্নস’ ও রণবীর সিং-সারা আলী খান অভিনীত ‘সিম্বা’।

এছাড়াও ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ এর পর ‘টাইগার’ ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমাতেও দেখা যাবে ক্যাটরিনাকে। টাইগার ফ্রাঞ্চাইজির অভিনেতা সালমান খান ইতিমধ্যে বলেছেন, ক্যাটরিনা সবসময়ই টাইগার ফ্রাঞ্চাইজির অংশ হবেন। যদিও মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন যে, টাইগার ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমা নির্মাণ সম্পর্কে তিনি কিছু জানেন না।

উক্ত সাক্ষাৎকারে ক্যাটরিনা প্রযোজনায় আসছেন বলেও জানিয়েছেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খুলতে চলেছেন তিনি। মুম্বাই মিররকে ক্যাটরিনা বলেন, ‘আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে হতে পারে স্বল্প দৈর্ঘ্য এবং কিছুটা অফ-বিট ঘরানার সিনেমা নির্মাণ করবো।’ ক্যাটরিনা তার নিজের সিনেমায় অভিনয় করবেন কিনা জিজ্ঞেস করা হলে বলেন, ‘অবশ্যই’। সঙ্গে হাসি দিয়ে যোগ করেন ‘এখনকার জন্য উত্তরটি হচ্ছে, ‘হ্যাঁ।’

বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় নায়িকাদের সিনেমা প্রযোজনায় আসা একটা ট্রেন্ড শুরু হয়েছে যেন। আনুশকা শর্মা ও দীপিকা পাড়ুকোন ইতিমধ্যে তাদের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন। এবার ক্যাটরিনাও তাদের পদাঙ্ক অনুসরণ করতে যাচ্ছেন। দীপিকার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আগামী বছরের ১০ জানুয়ারি যেখানে ‘ছাপাক’ সিনেমাটি মুক্তি পাবে, সেখানে আনুশকা ইতিমধ্যে তার প্রযোজনা প্রতিষ্ঠান ‍ক্লিক স্লেট ফ্লিমস থেকে একাধিক সিনেমা নির্মাণ করে ফেলেছেন। ‘এনএইচ১০’, ‘ফিল্লৌরি’ এবং ‘পরী’ সিনেমাগুলো নির্মিত হয়েছে আনুশকার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

উত্তরণবার্তা/এআর
 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৫১৯

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৭০

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৭

পুরনো খবর