সমর্থকদের কথা ভেবে খারাপ লাগছে: সৌরভ গাঙ্গুলী     প্রধানমন্ত্রী দেশে ফিরছেন মঙ্গলবার     লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত     এস-৪০০ পেতে রাশিয়াকে অগ্রিম ৮শ’ মিলিয়ন ডলার দিল ভারত     মুক্তিযোদ্ধার ভাইবোনরাও সম্মানী পাবেন, বাড়ছে খেতাবপ্রাপ্তদের সম্মানী     বাজারে নতুন পেঁয়াজ, দাম কমছে     প্রধানমন্ত্রীর ৪৮৪ অনুশাসন বাস্তবায়নে বিশেষ উদ্যোগ     দীর্ঘদিন পর খুলতে যাচ্ছে আমিরাতের শ্রমবাজার    

সালমান-ক্যাটরিনার রেকর্ড

  জুন ০৮, ২০১৯     ১৬০     ১০:২৮ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা  বিনোদন ডেস্ক : বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত জুটি সালমান খান-ক্যাটরিনা অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘ভারত’ মুক্তি পেয়েছে ঈদের দিন। আলি আব্বাস জাফর পরিচালিত ছবিটি প্রথম দিনেই ৪২ কোটি ৩০ লাখ রুপি ঘরে তুলেছে, যা রেকর্ড। বুধবার ভারতের চার হাজার ৭০০ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পায় ছবিটি।

'ভারত'-এর মধ্য দিয়ে দীর্ঘ দিন পর বড়পর্দায় ফিরেছেন সালমান-ক্যাটরিনা জুটি। এর আগে এই জুটির টাইগার জিন্দা হ্যায় ছবি মুক্তি পায়, যেটি ব্যবসাসফল হয়েছিল।

ভারত একটি কোরিয়ান ছবির রিমেক। এ ছবিতে ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি— প্রায় সবকিছুই কোনো না কোনো অংশে ধরতে চেয়েছেন সালমান।

ছবিতে একজন সাধারণ মানুষের জীবন ও জার্নির মধ্য দিয়ে দেখানো হয়েছে ভারতের ইতিহাস। ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, একটা দেশ ও একটা মানুষের জার্নি রয়েছে এখানে, যা আমাদের কাছে অনুপ্রেরণার মতো।

'ভারত'-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও অভিনয় করেছেন- টাবু, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার প্রমুখ।

এর আগে ২০১৫ সালের ১২ নভেম্বর মুক্তি পেয়েছিল সোনম কাপুর ও সালমান খান অভিনীত 'প্রেম রতন ধন পায়ো'। তখন পর্যন্ত সালমান অভিনীত কোনো ছবির প্রথম দিনের আয়ের দিক থেকে প্রেম রতন ধন পায়ো ছিল সর্বাধিক। 'প্রেম রতন ধন পায়ো' প্রথম দিন আয় করেছিল ৪০ কোটি ৩৫ লাখ রুপি। আর 'ভারত' ছাপিয়ে গেল সেই রেকর্ডও।

উত্তরণবার্তা/এআর



ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া!

  নভেম্বর ১৮, ২০১৯

১৮ নভেম্বর: টিভিতে আজকের খেলা সূচি

  নভেম্বর ১৮, ২০১৯     ৬৬৭

থাইরয়েডের ওষুধ খাওয়ার নিয়ম

  নভেম্বর ১৮, ২০১৯     ৪০৫

সস্তায় সেরা বাজার করার কৌশল

  নভেম্বর ১৮, ২০১৯     ৪৩

নুসরত জাহান আইসিইউতে

  নভেম্বর ১৮, ২০১৯     ৩২

১৮ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ১৮, ২০১৯     ২৯

পুরনো খবর