মহাকাশে প্রথম অপরাধের অভিযোগ তদন্ত করছে নাসা     ডিসি আহমেদ কবীরকে ওএসডি করার সিদ্ধান্ত: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     রোহিঙ্গা ঢলের ২ বছর আজ     আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী     বিএনপি খুনির দল: হাছান মাহমুদ     রোহিঙ্গাদের ফেরাতে কৌশলে এগোচ্ছে সরকার : সেতুমন্ত্রী     আমিরাতের সর্বোচ্চ সম্মাননায় ভূষিত হলেন নরেন্দ্র মোদি     দেশে ফিরে বিশ্রাম না নিয়েই অনুশীলনে হাজির সাকিব    

সালমান-ক্যাটরিনার রেকর্ড

  জুন ০৮, ২০১৯     ১৩৩     ১০:২৮ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা  বিনোদন ডেস্ক : বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত জুটি সালমান খান-ক্যাটরিনা অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘ভারত’ মুক্তি পেয়েছে ঈদের দিন। আলি আব্বাস জাফর পরিচালিত ছবিটি প্রথম দিনেই ৪২ কোটি ৩০ লাখ রুপি ঘরে তুলেছে, যা রেকর্ড। বুধবার ভারতের চার হাজার ৭০০ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পায় ছবিটি।

'ভারত'-এর মধ্য দিয়ে দীর্ঘ দিন পর বড়পর্দায় ফিরেছেন সালমান-ক্যাটরিনা জুটি। এর আগে এই জুটির টাইগার জিন্দা হ্যায় ছবি মুক্তি পায়, যেটি ব্যবসাসফল হয়েছিল।

ভারত একটি কোরিয়ান ছবির রিমেক। এ ছবিতে ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি— প্রায় সবকিছুই কোনো না কোনো অংশে ধরতে চেয়েছেন সালমান।

ছবিতে একজন সাধারণ মানুষের জীবন ও জার্নির মধ্য দিয়ে দেখানো হয়েছে ভারতের ইতিহাস। ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, একটা দেশ ও একটা মানুষের জার্নি রয়েছে এখানে, যা আমাদের কাছে অনুপ্রেরণার মতো।

'ভারত'-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও অভিনয় করেছেন- টাবু, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার প্রমুখ।

এর আগে ২০১৫ সালের ১২ নভেম্বর মুক্তি পেয়েছিল সোনম কাপুর ও সালমান খান অভিনীত 'প্রেম রতন ধন পায়ো'। তখন পর্যন্ত সালমান অভিনীত কোনো ছবির প্রথম দিনের আয়ের দিক থেকে প্রেম রতন ধন পায়ো ছিল সর্বাধিক। 'প্রেম রতন ধন পায়ো' প্রথম দিন আয় করেছিল ৪০ কোটি ৩৫ লাখ রুপি। আর 'ভারত' ছাপিয়ে গেল সেই রেকর্ডও।

উত্তরণবার্তা/এআর



রোহিঙ্গা ঢলের ২ বছর আজ

  আগস্ট ২৫, ২০১৯

সেজে উঠুন শরতের সাজে

  আগস্ট ২৫, ২০১৯

ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৫১৪

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৮২৯

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৬১২

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৫

পুরনো খবর