প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

গল্প বলবে ‘জাস্ট স্টোরিজ’

  জুন ০৭, ২০১৯     ২৬     ৮:০২ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : প্রযুক্তিভিত্তিক মাধ্যমে ভিন্ন ধারার গল্প উপস্থাপনায় পণ্য এবং প্রতিষ্ঠানের বাজার প্রসারে কাজ করতে যাত্রা শুরু করল দেশের ‘প্রথম কন্টেন্ট স্টার্ট-আপ’ জাস্ট স্টোরিজ।

শনিবার রাজধানীর লেকশোর হোটেলে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রাতিষ্ঠানিক পরিচিতি বাড়াতে ‘কন্টেন্টভিত্তিক’ বিপনণের গুরুত্ব তুলে ধরেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তা বৃতি সাবরিন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মিডিয়া ব্যক্তিত্ব খ. ম. হারূন এবং জাস্ট স্টোরিজের সহপ্রতিষ্ঠাতা ইয়ামিনুল হক।

টেলিভিশন ব্যক্তিত্ব খ. ম. হারূন তথ্য প্রযুক্তির পরিবর্তনের সঙ্গে মানুষের যোগাযোগমাধ্যমের পরিবর্তনের ধারাবাহিকতা তুলে ধরেন।

সংযোগের উন্নয়নের সঙ্গে সঙ্গে পণ্যের বিপনণ প্রক্রিয়ায় পরিবর্তন আনার ওপর গুরুত্বারোপ করেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক কর্মকর্তা।

প্রতিষ্ঠানের কাজ সম্পর্কে বৃতি সাবরিন বলেন, জাস্ট স্টোরিজ হবে একঝাঁক তরুণ গল্পকথকের প্ল্যাটফর্ম যারা নতুন কন্টেন্ট তৈরি করে ব্র্যান্ডের সঙ্গে ভোক্তাদের সংযুক্ত করার অদম্য ইচ্ছা নিয়ে কাজ করবে।

অনুষ্ঠানে বৃতি সাবরিন ব্র্যান্ডের বর্তমান বাজার পরিস্থিতির বিপরীতে কন্টেন্টভিত্তিক কাজের কার্যকারিতা এবং বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপট ব্যাখ্যা করেন।

এ সময় বোর্ড অব ডিরেক্টরস, অ্যাডভাইজারস, শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

জাস্ট স্টোরিজ সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠানটি বাণিজ্যিক কাজের পাশাপাশি সামাজিক সচেতনতামূলক কাজও করবে। জুনের শেষ নাগাদ জাস্ট স্টোরিজ পরিপূর্ণভাবে তাদের কার্যক্রম শুরু করবে।

উত্তরণবার্তা/এআর
 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৪৩

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর