নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত     দেশে মাতৃ ও শিশু মৃত্যুহার এবং বাল্যবিয়ে হ্রাস পেয়েছে : স্পিকার    

খালেদার মুক্তির বিষয়টি আদালতের এখতিয়ার: আইনমন্ত্রী

  জুন ০৭, ২০১৯     ৫৩     ৭:৫৫ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুখী-সুন্দর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলের মধ্যে কেউ শৃঙ্খলা ভঙ্গ করে দলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্ত্রী বৃহস্পতিবার বিকেলে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এ সময় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের নির্বাচন দাবি ও কারাবন্দী খালেদা জিয়ার মুক্তি বিষয়ে তিনি বলেন, ড. কামাল জনগণকে বিভ্রান্ত করার জন্য কত কিছুই বলে থাকেন, তাদের সাথে জনগণের কোন সম্পৃক্ততা নাই। তাছাড়া খালেদা জিয়ার মুক্তির বিষয়টি আদালতের এখতিয়ার।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো.আজহারুল ইসলাম, রুহল আমিন ভ’ইয়া বকুল, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।

উত্তরণবার্তা/এআর
 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর