ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     মহান বিজয় দিবস আজ     শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা     বিজয়ের রঙে রাঙা রাজধানী     শেখ হাসিনা আমাদের কাছে মহামানবী : গণপূর্তমন্ত্রী     গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু     মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     চক্রান্ত করে শেখ হাসিনার অগ্রগতি ব্যাহত করা যাবে না : মোহাম্মদ নাসিম    

ঈদের দিনে ঝরতে পারে বৃষ্টি

  জুন ০৩, ২০১৯     ১৬৪     ২:১৯ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : পশ্চিমালঘু চাপের প্রভাবে ঈদের দিনে দেশের বিভিন্ন অঞ্চলে হালকা বৃষ্টি হতে পারে। আকাশ থাকবে মেঘলা। সোমবার সকালে আবহাওয়াবিদ বজলুর রশিদ এ তথ্য জানান।

তিনি বলেন, পশ্চিমালঘু চাপের প্রভাবে গত তিনদিন ধরে প্রায় সারাদেশে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। বুধবার আকাশ মেঘলা থাকবে এবং বিভিন্ন অঞ্চলে থেমে থেমে হালকা বৃষ্টি হতে পারে।

এদিকে আবহাওয়া অধিদপ্তর জানায়, সোমবার সকাল ১০ টা থেকে পরবর্তী ৩-৪ ঘণ্টার মধ্যে কুমিল্লা, নোয়াখালী, সিলেট, চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলসমূহের উপর দিয়ে কোথাও কোথাও অস্থায়ীভাবে দমকা/ ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এছাড়া আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, ঢাকা, ময়মনসিংহ, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আবহাওয়ার পূর্বাভাসে আরও বলা হয়, মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত আগামী ৭২ ঘণ্টায় বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকতে পারে এবং দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু টেকনাফ উপকূল পর্যন্ত অগ্রসর হতে পারে।

উত্তরণবার্তা/এআর



স্মৃতিসৌধে জনতার ঢল

  ডিসেম্বর ১৬, ২০১৯

রাজকীয় চাকরি রাজকীয় বেতন

  ডিসেম্বর ১৬, ২০১৯

শীতে শুষ্ক ঠোঁটের যত্ন

  ডিসেম্বর ১৬, ২০১৯

বিজয় এসেছিল পতাকা উড়িয়ে

  ডিসেম্বর ১৬, ২০১৯     ৬

শীতে শুষ্ক ঠোঁটের যত্ন

  ডিসেম্বর ১৬, ২০১৯     ৬

স্মৃতিসৌধে জনতার ঢল

  ডিসেম্বর ১৬, ২০১৯     ৫

মহান বিজয় দিবস আজ

  ডিসেম্বর ১৬, ২০১৯     ৪

রামপুরায় বস্তির আগুন নিয়ন্ত্রণে

  ডিসেম্বর ১৬, ২০১৯     ৪

পুরনো খবর