নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত     দেশে মাতৃ ও শিশু মৃত্যুহার এবং বাল্যবিয়ে হ্রাস পেয়েছে : স্পিকার    

ফ্লাইটে বোমার গুজব, রক্ষায় যুদ্ধবিমান পাঠালো সিঙ্গাপুর

  জুন ০৩, ২০১৯     ৫৪     ১২:১৪ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ফিলিপাইন থেকে সিঙ্গাপুরগামী একটি যাত্রীবাহী বিমানে বোমা রয়েছে বলে আতঙ্ক ছড়ায় ১৩ বছর বয়সী এক কিশোর। খবর পেয়ে বিমানটিকে পাহারা দিতে দুটি যুদ্ধ বিমান পাঠায় সিঙ্গাপুর। পরে জানা যায় সবাইকে বোকা বানাতে এমনটা করেছিলো কিশোরটি।

সিঙ্গাপুরের প্রতিরক্ষা মন্ত্রী এন এং হেন একটি ফেসবুক পোস্টে বলেছেন, দুটি এফ-ফিফটিন জঙ্গী বিমানগুলি সেবু থেকে অভ্যন্তরীণ ফ্লাইটের নিরাপত্তার প্রেরণ করা হয়েছিল। তবে বোমা ভীতি ‘মিথ্যা’ হিসাবে পরিণত হয়েছে।

একটি বিবৃতিতে পুলিশ জানায়, ফ্লাইটটির নিরাপত্তা হুমকির বিষয়ে একটি প্রতিবেদন তারাও পেয়েছে। তবে শেষ পর্যন্ত ফ্লাইটের সব যাত্রী ও ক্রু নিরাপদে অবতরণ করেন।

১৩ বছর বয়সী যে কিশোর বোমা হামলার দাবি করেছিলো, বর্তমানে তার বিরুদ্ধে পুলিশি তদন্ত চলছে।

বিমান সংস্থা স্কুটের একজন মুখপাত্র জানান তাদের ফ্লাইটটি বিকেল পাঁচটা নাগাদ চ্যাংই বিমানবন্দরে নিরাপদে অবতরণ করেছে। তিনি বলেন, নিরাপত্তা হুমকিকে ‘পরে একটি ইচ্ছাকৃত গুজব হিসাবে চিহ্নিত করা হয়।’

তিনি বলেন বিমানটি "১৪৪ জন যাত্রী ও ছয়জন ক্রু ছিলেন। বিমানবন্দরে আসার পর সবাইকে নিরাপত্তা চেকের আওতায় পড়তে হয়।"

উত্তরণবার্তা/এআর



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর