প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

ফ্লাইটে বোমার গুজব, রক্ষায় যুদ্ধবিমান পাঠালো সিঙ্গাপুর

  জুন ০৩, ২০১৯     ২৯     ১২:১৪ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ফিলিপাইন থেকে সিঙ্গাপুরগামী একটি যাত্রীবাহী বিমানে বোমা রয়েছে বলে আতঙ্ক ছড়ায় ১৩ বছর বয়সী এক কিশোর। খবর পেয়ে বিমানটিকে পাহারা দিতে দুটি যুদ্ধ বিমান পাঠায় সিঙ্গাপুর। পরে জানা যায় সবাইকে বোকা বানাতে এমনটা করেছিলো কিশোরটি।

সিঙ্গাপুরের প্রতিরক্ষা মন্ত্রী এন এং হেন একটি ফেসবুক পোস্টে বলেছেন, দুটি এফ-ফিফটিন জঙ্গী বিমানগুলি সেবু থেকে অভ্যন্তরীণ ফ্লাইটের নিরাপত্তার প্রেরণ করা হয়েছিল। তবে বোমা ভীতি ‘মিথ্যা’ হিসাবে পরিণত হয়েছে।

একটি বিবৃতিতে পুলিশ জানায়, ফ্লাইটটির নিরাপত্তা হুমকির বিষয়ে একটি প্রতিবেদন তারাও পেয়েছে। তবে শেষ পর্যন্ত ফ্লাইটের সব যাত্রী ও ক্রু নিরাপদে অবতরণ করেন।

১৩ বছর বয়সী যে কিশোর বোমা হামলার দাবি করেছিলো, বর্তমানে তার বিরুদ্ধে পুলিশি তদন্ত চলছে।

বিমান সংস্থা স্কুটের একজন মুখপাত্র জানান তাদের ফ্লাইটটি বিকেল পাঁচটা নাগাদ চ্যাংই বিমানবন্দরে নিরাপদে অবতরণ করেছে। তিনি বলেন, নিরাপত্তা হুমকিকে ‘পরে একটি ইচ্ছাকৃত গুজব হিসাবে চিহ্নিত করা হয়।’

তিনি বলেন বিমানটি "১৪৪ জন যাত্রী ও ছয়জন ক্রু ছিলেন। বিমানবন্দরে আসার পর সবাইকে নিরাপত্তা চেকের আওতায় পড়তে হয়।"

উত্তরণবার্তা/এআর



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৪৩

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর