নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত     দেশে মাতৃ ও শিশু মৃত্যুহার এবং বাল্যবিয়ে হ্রাস পেয়েছে : স্পিকার    

বৃষ্টির পরশে নগরে প্রশান্তি

  জুন ০২, ২০১৯     ৬১     ১:৩৩ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা ডেস্ক : এমনিতেই চলছে রমজান মাস, তার ওপর চলছিল প্রচণ্ড দাবদাহ। কয়েকদিন ধরে তাই বৃষ্টির জন্য হাঁসফাঁস করছিলো যেন মানুষ। অবশেষে এই তীব্র গরমে পরশ বুলিয়ে গেলো স্বস্তির বৃষ্টি।

শুক্রবার রাত পৌনে ৮টার দিকে রাজধানীর বসুন্ধরা, বারিধারা, উত্তরা, বনানীসহ বেশ কিছু এলাকায় এ বৃষ্টি নামে। বর্ষণের সঙ্গে হালকা বাতাস পরিবেশ করে দেয় আরও ঠাণ্ডা। এতে নগরে যেন প্রশান্তি নেমে আসে।

আবহাওয়া অধিদফতরের কর্মকর্তারা জানিয়েছেন, শুক্রবার ঢাকায় সর্বোচ্চ ৩৫ দশমিক ৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড করা হয়। এই তাপমাত্রার কারণে দিনভর তাপপ্রবাহ ছিল কড়া। সন্ধ্যায়ও রেশ ছিল ভ্যাপসা গরমের।

আবহাওয়াবিদ আরিফ হোসেন বলেন, তিন দিন পর ঢাকায় বৃষ্টি হয়েছে। বৃষ্টির সঙ্গে হালকা বাতাস বয়েছে।

উত্তরণবার্তা/এআর



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর