বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

মেকআপ ছাড়া কাজল আগরওয়াল

  জুন ০২, ২০১৯     ৩৮১     ১:০৮ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। রুপালি পর্দায় তার রূপ দর্শকের হৃদয় হরণ করে, কোটি ভক্তের স্বপ্নের নায়িকা তিনি।

এদিকে ভক্তদের জন্য ইনস্টাগ্রামে প্রায়ই নিজের গ্ল্যামারাস ছবি পোস্ট করেন কাজল। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সীতা। সিনেমাটি মুক্তির আগেও আকর্ষণীয় ছবি পোস্ট করেছিলেন তিনি। কিন্তু এবার ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে কাজল দাবি করেছেন, ছবিগুলো সম্পূর্ণ মেকআপ ছাড়া।

একটি ছবির ক্যাপশনে কাজল আগরওয়াল লিখেছেন, ‘মানুষ কখনোই নিজেকে আবিষ্কার করতে পারে না। সম্ভবত এর কারণ আমরা এমন এক পৃথিবীতে বসবাস করছি যেখানে সবাই শারীরিক সৌন্দর্যের প্রতিই পাগল অথবা সোশ্যাল মিডিয়া আমাদের আত্মমর্যাদা কেড়ে নিয়েছে এবং এটিকেই প্রাধান্য দেয়া হচ্ছে। নিখুঁত শারীরিক গড়নের জন্য কোটি কোটি রুপি কসমেটিকস ও বিউটি প্রোডাক্টের জন্য খরচ করছি। নিজের প্রতি মুগ্ধতার বিষয়টি সবখানেই রয়েছে। মূল কথা, আমরা স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি অথবা হারিয়ে যাচ্ছি বলে মনে করছি। যদিও আমাদের সত্যিকারের ভালো থাকার একমাত্র উপায় হলো—আমাদের ভিন্ন কোনো প্রতিচ্ছবি তৈরি না করে নিজে যা তা মেনে নেয়া। যদিও মেকআপ আমাদের বাহ্যিক সৌন্দর্য, এটি কি কখনো আমাদের চরিত্র গঠন করতে ও আমাদের বৈশিষ্ট্য তুলে ধরতে পারে? প্রকৃত সৌন্দর্য হলো, আমরা কতটা সুন্দর তা মেনে নেয়া।’

অন্য একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মেকআপের সব আস্তরণ তুলে, ছবি পোস্ট করার জন্য সাহস প্রয়োজন।’

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে কাজল আগরওয়াল অভিনীত সিনেমা সীতা। এতে সীতা মহালক্ষ্মী চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— বেলামকোন্দা শ্রীনিবাস ও সোনু সুদ।

পাশাপাশি মুক্তির অপেক্ষায় কাজলের প্যারিস প্যারিস সিনেমাটি। বলিউডের কুইন সিনেমার রিমেক এটি। এছাড়া তামিল ভাষার ইন্ডিয়ান টু ও কমলি সিনেমায় দেখা যাবে তাকে।

উত্তরণবার্তা/এআর



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর