রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা     কিছু এনজিও রোহিঙ্গাদের ফিরে না যেতে উস্কানি দিচ্ছে : তথ্যমন্ত্রী     বঙ্গবন্ধু অ্যাভিয়েশন বিশ্ববিদ্যালয় হলে নতুন দিগন্তের সূচনা হবে     বঙ্গবন্ধু হত্যারহস্য উন্মোচনে কমিশন গঠনের দাবি     জন্মাষ্টমী ঘিরে রাজধানীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা     শুভ জন্মাষ্টমী আজ     রোহিঙ্গা সংকট নিয়ে নিরাপত্তা পরিষদে আলোচনা আজ    

ঝড়ো হাওয়াসহ বৃষ্টিপাত

  জুন ০২, ২০১৯     ৫৬     ১২:০১ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বৃষ্টি হয়েছে। আজ রোববার সকালে শুরু হওয়া এই বৃষ্টিতে জনজীবনে স্বস্তি এনে দেয়। এর আগে শনিবার সকালে প্রায় দুই ঘণ্টা বৃষ্টি হয়। দুই দিনের বৃষ্টিতে তাপমাত্রা কমে এসেছে।

রোজার শুরু থেকেই ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহ চলছিল।এই বৃষ্টিতে মানুষের মধ্যে স্বস্তির ভাব এসেছে। বৃষ্টির এই প্রবনতা অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আজ রোববার সকালে আবহাওয়াবিদ একেএম নাজমুল হক জানান, পশ্চিমালঘু চাপের প্রভাবে রাজধানীসহ প্রায় সারাদেশে বৃষ্টি হয়েছে। বৃষ্টির এই প্রবনতা আজও অব্যাহত থাকবে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, আজ সকাল ১০টা থেকে পরবর্তী ১২ ঘণ্টার মধ্যে রাজশাহী, রংপুর, দিনাজপুর, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, সিলেট, যশোর, কুষ্টিয়া, ফরিদপুর, মাদারীপুর, ঢাকা ও কুমিল্লা অঞ্চলসমূহের উপর দিয়ে অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রবৃষ্টি হতে পারে।

এদিকে রোববার সকাল থেকে শুরু হওয়া এই বৃষ্টিতে রাজধানীর অনেক নিম্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। বিশেষ করে মিরপুর, কাজীপাড়া, শ্যাওড়াপাড়া, ফামর্গেট, কাওরানবাজার শান্তিনগর, মালিবাগ, রামপুরা, কাকরাইল, বিজয় নগরসহ অধিকাংশ এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এতে ব্যাঘাত সৃষ্টি হয়েছে যানবাহন চলাচলে। পরে বৃষ্টি কমে আসলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

উত্তরণবার্তা/এআর



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২০৭৬

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৪৭৯

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৪০৫

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর