নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত     দেশে মাতৃ ও শিশু মৃত্যুহার এবং বাল্যবিয়ে হ্রাস পেয়েছে : স্পিকার    

ভার্জিনিয়ায় বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে নিহত ১২

  জুন ০১, ২০১৯     ৭০     ১১:০১ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় একটি সরকারি দফতরে এক বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে ১২ জন প্রাণ হারিয়েছেন।

পরে পুলিশের গুলিতে ওই বন্দুকধারীও নিহত হন। তবে, পুলিশ হামলাকারীর পরিচয় প্রকাশ করেনি। খবর বিবিসির।

পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার (বাংলাদেশ সময় শুক্রবার দিবাগত রাত ২টার দিকে) ওই সরকারি কর্মচারী তাকে 'অন্যায়ভাবে' চাকরিচ্যুত করার প্রতিবাদে সহকর্মীদের ওপর নির্বিচারে গুলিবর্ষণ শুরু করে।

এ ঘটনায় এক পুলিশ অফিসারও গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে। স্থানীয় সময় শুক্রবার বেলা ৪টার দিকে ভার্জিনিয়া বিচ মিউনিসিপাল সেন্টারে ঢুকেই এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে।

খবর পেয়ে দ্রুত পুলিশ এসে ওই অফিসটি ঘিরে ফেলে এবং ভবন থেকে লোকজনকে বের হয়ে আসতে সাহায্য করে। একপর্যায়ে তারা বন্দুকধারীকে গুলি করে হত্যা করে।

উত্তরণবার্তা/এআর



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর