আজ - রবিবার, ২৭ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৫:৪১ পূর্বাহ্ন
সুযোগ পেলে নারী নিজের কর্মক্ষেত্র তৈরীর মাধ্যমে স্বাবলম্বী হতে পারে : ড. শিরীন শারমিন     স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সিদ্ধান্তের মধ্যদিয়ে শেষ হলো বিশ্ব স্বাস্থ্য সম্মেলন     মাদক বিরোধী অভিযানের সমালোচনা করে বিএনপি মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে : হানিফ     এ সম্মান শুধু আমার নয়, সব বাঙালির : প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শেখ হাসিনাকে সম্মানসূচক ডিলিট প্রদান     আজ সম্মানসূচক ডিলিট পাচ্ছেন শেখ হাসিনা     বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : নরেন্দ্র মোদি     ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা    

বিমান দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীদের স্মরণে দেশের সব মেডিকেল কলেজে তিনদিনের শোক

  মার্চ ১৩, ২০১৮     ১৩৫          জাতীয় সংবাদ
--

নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান দুর্ঘটনায় নিহত সিলেটের রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের শিক্ষার্থীদের স্মরণে দেশের সব সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজে তিনদিনের শোক কর্মসূচি ঘোষণা করা হয়েছে।
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের নির্দেশে আজ মঙ্গলবার থেকে শুরু হওয়া এই কর্মসূচি পালনকালে মেডিকেল কলেজগুলোতে কালো ব্যাজ ধারণ ও কালো পতাকা উত্তোলন করা হয়েছে।
এ সময় ক্যাম্পাসে কোনো বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা থেকে বিরত থাকার জন্য কলেজ কর্তৃপক্ষগুলোকে নির্দেশ দেয়া হয়েছে।
স্বাস্থ্যমন্ত্রী এই মর্মান্তিক দুর্ঘটনায় নেপালের স্বাস্থ্যমন্ত্রী, শিক্ষামন্ত্রী এবং নিহত শিক্ষার্থীদের অভিভাবকদের প্রতি গভীর শোক ও সহানুভূতি প্রকাশ করেছেন।



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৭০

পুরাতুন খবর