নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত     দেশে মাতৃ ও শিশু মৃত্যুহার এবং বাল্যবিয়ে হ্রাস পেয়েছে : স্পিকার    

‘গেম অন’ এ দেখা যাবে বিশ্বকাপ

  মে ২৮, ২০১৯     ৫৬     ৪:০৩ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : দেশের ক্রিকেটপ্রেমীদের কাছে আসন্ন আইসিসি বিশ্বকাপ ২০১৯ আরো উপভোগ্য করতে ডিজিটাল স্পোর্টস প্ল্যাটফর্ম বাংলালিংক ‘গেম অন’ নিয়ে এসেছে বিশেষ লাইভ স্ট্রিমিং সুবিধা। বিশ্বকাপের সব ম্যাচের খেলা সরাসরি ইংরেজি ধারাভাষ্যসহ সম্প্রচার করা হবে এই প্ল্যাটফর্মে। বাংলালিংক “গেম অন”-এর অ্যাপ, ওয়েবসাইট ও আইভিআর সিস্টেমের মাধ্যমে এই সুবিধা পাবেন গ্রাহকরা।

বাংলালিংক-এর ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর, বাংলালিংক-এর ব্র্যান্ডস এ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ, বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ, বাংলালিংক-এর হেড অফ ই-প্রোডাক্ট অনিক ধর, লাইভ মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান মো. শরিফ উদ্দিন (টিটু) ও অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতিতে বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেনে বাংলালিংক “গেম অন” আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

বিশ্বকাপের লাইভ স্ট্রিমিংসহ নিউজ অ্যালার্ট, ইভেন্ট নোটিফিকেশন, ম্যাচের ফলাফল, সরাসরি ম্যাচের ধারাভাষ্য, লাইভ স্কোর ও ম্যাচ শিডিউল পাওয়া যাবে এই প্ল্যাটফর্মে। সিঙ্গেল পয়েন্ট চার্জিং ব্যবস্থার সাহায্যে বাংলালিংক গ্রাহকরা সহজেই উল্লিখিত তিনটি মাধ্যমে বিশ্বকাপের ক্রিকেট ম্যাচ উপভোগ করতে পারবেন। “গেম অন” অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার জন্য যেতে হবে এই লিঙ্কে: https://play.google.com/store/apps/details?id=net.livemedia.gameon। সার্ভিসটি সরাসরি ওয়েবের মাধ্যমে পেতে ভিজিট করতে হবে: http://gameon.com.bd/। এছাড়া ২২০২০ ডায়াল করে আইভিআর-এর মাধ্যমেও সার্ভিসটি পাওয়া যাবে। সার্ভিসটি যে কোনো মাধ্যমে ব্যবহারের জন্য প্রতিদিন খরচ হবে ২ টাকা+(ভ্যাট+এসডি+এসসি)।

বাংলালিংক-এর ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর বলেন, “দেশের ক্রিকেট প্রেমীদের জন্য বিশ্বকাপের লাইভ স্ট্রিমিং-এর এই বিশেষ সুবিধা আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ডিজিটাল ডিভাইসে বিজ্ঞাপন মুক্ত এই লাইভ স্ট্রিমিং ব্যবস্থা গ্রাহকদের যেকোনো সময়ে যেকোনো স্থানে বিশ্বকাপের ম্যাচ দেখার সুযোগ দেবে। এর মাধ্যমে নিঃসন্দেহে গ্রাহকদের কাছে বিশ্বকাপ আরও উপভোগ্য হয়ে উঠবে।”

বাংলালিংক ভবিষ্যতেও গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে এ ধরনের উদ্যোগ গ্রহণ করবে।

উত্তরণবার্তা/এআর



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর