নরেন দাসকে আমরা হারিয়ে যেতে দিবো না : আইনমন্ত্রী     সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা     নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্ণিমা উদযাপন     করোনাকালে রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড     করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হলো ঢাকায়     আফগান কারাগারে আইএসের হামলা অব্যাহত, নিহত ২৪     টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু     বিশ্ব গণমাধ্যম ও রাষ্ট্রনায়কদের চোখে বঙ্গবন্ধু    

বিএনপির সিদ্ধান্তের কোনো ঠিক নেই: নাসিম

  মে ২৭, ২০১৯     ১৭৯     ১১:০২ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণের ভোট নিয়ে সংসদে যোগ দেয়া নিয়ে নানা টালবাহানা করার পর অবশেষে সংসদে যোগ দিয়েছে বিএনপি। তবে দলের মহাসচিব কেন শপথ নিলেন না এ প্রশ্নের জবাব জনগণ চায়। আবার তার শূন্য আসনে উপনির্বাচনে প্রার্থী দিয়ে প্রমাণ করেছে তাদের নিজেদের সিদ্ধান্তের কোনো ঠিক নেই।

রোববার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের পাঁচগাছি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত সমাবেশে তিনি  এসব কথা বলেন।

তিনি বলেন, যারা নিজেরা ঘন ঘন রাজনৈতিক সিদ্ধান্ত পরিবর্তন করে সেই নেতৃত্বের প্রতি জনগণের কোনো আস্থা থাকে না। একমাত্র বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনাই রাজনীতিতে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে পারে বলেই জনগণ আওয়ামী লীগের পতাকা তলে আছে, বার বার ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করেছে।

এ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের সংক্ষিপ্ত বর্ণনা দিয়ে আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, সিরাজগঞ্জ-কাজিপুর, ধুনট-শেরপুর সড়ক আগামী অর্থ বছরের শুরুতেই চার লেনে রূপান্তরিত হবে।  এটি হবে বঙ্গবন্ধু সেতু হয়ে উত্তরাঞ্চলে প্রবেশের একটি বিকল্প সড়ক।

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে সমাবেশে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন এবং সাদারণ সম্পাদক ও  উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন।

এর আগে মোহাম্মদ নাসিম কাজিপুরে শহীদ এম মনসুর আলী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি (আইএইচটি), নির্মাণাধীন ম্যাটস, পরিদর্শন করেন এবং কার্যক্রমের খোঁজ খবর নেন।

উত্তরণবার্তা/এআর



মেয়েদের আইপিএলও আরব আমিরাতে

  আগস্ট ০৩, ২০২০     ২১

মাঠে দর্শক চায় আমিরাত

  আগস্ট ০৩, ২০২০     ২০

পুরনো খবর