আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৯:৫৭ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরের সূচি ঘোষণা

  মে ১৬, ২০১৮     ৩৩     ৪:২৩ অপরাহ্ণ     ক্রীড়া
-- বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরের সূচি ঘোষণা

 উত্তরণ প্রতিবেদকঃ আগামী জুলাই মাসে বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজের সফরের পূর্ণাঙ্গ সূচী ঘোষণা করেছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। এই সফরে বাংলাদেশ দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি২০ ম্যাচ খেলবে। অ্যান্টিগা ও জ্যামাইকাতে দুই ম্যাচের টেস্ট সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। এর মাধ্যমে দীর্ঘ প্রায় ১৪ বছর পরে জ্যামাইকার মাটিতে টেস্ট খেলতে যাচ্ছে ।
 
৪ জুলাই প্রথম টেস্ট শুরুর আগে কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত দুইদিনের অনুশীলন ম্যাচ দিয়ে বাংলাদেশ তাদের ক্যারিবীয় সফর শুরু করবে। ৪-৮ জুলাই অ্যান্টিগায় অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট। এরপর ১২-১৬ জুলাই জ্যামাইকায় অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।
 
তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ অ্যান্টিগায় ও তৃতীয় ম্যাচটি সেন্ট কিটসে অনুষ্ঠিত হবে। এই সেন্ট কিটসেই আয়োজিত হবে প্রথম টি২০ ম্যাচটি। সিরিজের বাকি দুটি ম্যাচ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অনুষ্ঠিত হবে।
 
এই নিয়ে চতুর্থবারের মত ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ। এর আগে ২০০৪, ২০০৯ ও ২০১৪ সালে ক্যারিবীয় সফরে গিয়েছিল বাংলাদেশ।
 
সিরিজের পূর্ণাঙ্গ সূচী :
৪-৮ জুলাই : প্রথম টেস্ট, অ্যান্টিগা
১২-১৬ জুলাই : দ্বিতীয় টেস্ট, জ্যামাইকা
২২ জুলাই : প্রথম ওয়ানডে, গায়ানা
২৫ জুলাই : দ্বিতীয় ওয়ানডে, গায়ানা
২৮ জুলাই : তৃতীয় ওয়ানডে, সেন্ট কিটস
৩১ জুলাই : প্রথম টি২০, সেন্ট কিটস
৪ আগস্ট : দ্বিতীয় টি২০, ফ্লোরিডা
৫ আগস্ট : তৃতীয় টি২০, ফ্লোরিডা

(উত্তরণবার্তা/১৬২২/আইস)



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর