প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

যেসব চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপের ম্যাচ

  মে ২১, ২০১৯     ৩২৩     ২:৩১ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : আর মাত্র ৮ দিন বাকি। এরপরই বেজে উঠবে ক্রিকেট বিশ্বকাপের দামামা। আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা বিশ্বকাপের দ্বাদশ আসরের। ক্রিকেটের বৈশ্বিক টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের গাজী টিভি (জিটিভি), মাছরাঙা ও বিটিভি। প্রতিবেশী দেশ ভারতে সরাসরি খেলা দেখা যাবে স্টার স্পোর্টস, ডিডি স্পোর্টস ও ডিডি ন্যাশনালে।

বিশ্বের অন্যান্য দেশের ক্রিকেটপ্রেমীরাও সরাসরি খেলা উপভোগ করতে পারবেন। পাকিস্তানে পিটিভি স্পোর্টস, টেন স্পোর্টস ও সনি লাইভ, অস্ট্রেলিয়াতে ফক্স স্পোর্টস, যুক্তরাজ্যে স্কাই স্পোর্টস, যুক্তরাষ্ট্রে উইলো টিভি, দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্টস এবং নিউজিল্যান্ডে স্কাই স্পোর্টস প্রচার করবে বিশ্বকাপের ম্যাচগুলো।

মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকার অধিবাসীরা ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডি চ্যানেলে খেলাগুলো প্রত্যক্ষ করতে পারবেন। ক্যানাডায় এটিএন (এশিয়ান টেলিভিশন নেটওয়ার্ক), শ্রীলংকায় এসএলআরসি (চ্যানেল আই), ক্যারিবিয়ান দীপপুঞ্জে ইএসপিএন ক্যারিবিয়ান, আফগানিস্তানে মোবি টিভিতে সরাসরি খেলা দেখা যাবে।

হংকংয়ে স্টার ক্রিকেট, নাউ টিভি অ্যাপ, মালয়শিয়াতে স্টার ক্রিকেট, অ্যাস্ট্রো গো, সিঙ্গাপুরে স্টার ক্রিকেট, স্টার হাব গো, সিংগটেল টিভি, ফিজিতে ফিজি ব্রডকাস্টিং কর্পোরেশন (এফ বি সি টিভি), চায়নাতে ফক্স নেটওয়ার্ক গ্রুপে ক্রিকেটের সর্বোচ্চ আসরের খেলা দেখা যাবে। ইউরোপ ও জাপানেও খেলা দেখা যাবে। এজন্য চোখ রাখতে হবে আইসিসির ফেসবুক পেজে।

এছাড়া অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন বিশ্বের আনাচে কানাচে থাকা ক্রিকেট রোমান্টিকরা। ভারতে অনলাইনে হটস্টারে, জাপানে আইসিসির ফেসবুক পেজে, বাংলাদেশে র‍্যাবিটহোল অ্যাপে, নিউজিল্যান্ডে ফ্যান পাসে, যুক্তরাজ্যে স্কাই গোতে, অস্ট্রেলিয়া ও জার্মানিতে ডাজেডএনে সরাসরি খেলা দেখা যাবে।

পাশাপাশি অস্ট্রেলিয়াতে ফক্সটেল স্পোর্টসে, দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্টসে, কানাডা ও ইউরোপে ইউপ টিভিতে, হংকংয়ে নাউ টিভিতে, দক্ষিণ আমেরিকাতে ইএসপিএন ও উইলো টিভি এবং মধ্যপ্রাচ্যে ওএসএন প্লেতে বিশ্বকাপের খেলা দেখানো হবে।

উত্তরণবার্তা/এআর
 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৪১

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর