মুজিববর্ষকে ঘিরে বাড়াবাড়ি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর     অনেক কষ্ট বুকে চেপে দেশটাকে এগিয়ে নেয়ার চেষ্টা করছি : সংসদে প্রধানমন্ত্রী     স্বর্ণের দাম আরও বাড়ল     কারিগরি শিক্ষা বোর্ডের ‘সনদ’ নিয়ে দন্ত চিকিৎসা!     ৫ টাকায় স্যানিটারি প্যাড পাবেন চবি ছাত্রীরা     জন্ম তারিখ যাচাই করে বিয়ে পড়ানোর আহবান: ঢাকা জেলা প্রশাসক     খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনৈতিক ইস্যু তৈরির চেষ্টা করছে : ওবায়দুল কাদের     অপপ্রচার রুখতে ও গুজব প্রতিরোধে দুটি কমিটি কাজ করছে : তথ্যমন্ত্রী    

বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা

  মে ২১, ২০১৯     ১২৭     ১২:৩৬ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কয়েক অঞ্চলে অব্যাহত তাপ প্রবাহ প্রশমিত হতে পারে। তবে আগামী তিনদিনে বৃষ্টির প্রবণতা বৃদ্ধি পাবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, কুমিল্লা, নোয়াখালী ও রাঙ্গামাটি অঞ্চলসহ রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, টাঙ্গাইল, মাদারীপুর, দিনাজপুর, রাজশাহী, পাবনা, নোয়াখালী, রাঙ্গামাটি, বরিশাল এবং পটুয়াখালী অঞ্চলসহ খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু এলাকা থেকে প্রশমিত হতে পারে। তবে সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আগামী তিন দিনের মধ্যে বৃষ্টি/বজ্রসহ বৃষ্টিপাত বৃদ্ধি পেতে পারে।

আবহাওয়ার অবস্থায় বলা হয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের দক্ষিণপশ্চিমাঞ্চল হয়ে উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



স্বর্ণের দাম আরও বাড়ল

  ফেব্রুয়ারি ১৮, ২০২০

আপনি কতটা নিরাপদ?

  ফেব্রুয়ারি ১৮, ২০২০

পুরনো খবর