আজ - রবিবার, ২৭ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৫:২৫ পূর্বাহ্ন
সুযোগ পেলে নারী নিজের কর্মক্ষেত্র তৈরীর মাধ্যমে স্বাবলম্বী হতে পারে : ড. শিরীন শারমিন     স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সিদ্ধান্তের মধ্যদিয়ে শেষ হলো বিশ্ব স্বাস্থ্য সম্মেলন     মাদক বিরোধী অভিযানের সমালোচনা করে বিএনপি মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে : হানিফ     এ সম্মান শুধু আমার নয়, সব বাঙালির : প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শেখ হাসিনাকে সম্মানসূচক ডিলিট প্রদান     আজ সম্মানসূচক ডিলিট পাচ্ছেন শেখ হাসিনা     বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : নরেন্দ্র মোদি     ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা    

বৈরী আবহাওয়া, রাঙ্গাবালীতে খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ

  মে ১৬, ২০১৮     ৪৪     ১১:৫৮ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বুধবার সকাল থেকে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া-পানপট্টি নৌরুটে খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত এসব নৌযান চলাচল বন্ধ থাকবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

জানা গেছে, সকাল থেকে দুর্যোগপূর্ণ আবহাওয়া থাকায় উপজেলার নদ-নদী উত্তাল হয়ে উঠেছে। টানা বৃষ্টিপাত হচ্ছে। এ অবস্থায় নৌপথকেন্দ্রিক ওই রুটে সাময়িক সময়ের জন্য খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। এতে এখানকার মানুষের সারা দেশের সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

পটুয়াখালী জেলা শহরে যেতে কোড়ালিয়া স্পিডবোট ঘাটে অবস্থানরত ইমরোজ মাহমুদ রুদ্র বলেন, একাদশ শ্রেণিতে ভর্তি হতে পটুয়াখালী যেতে চেয়েছিলাম। কিন্তু আবহাওয়ার কারণে নৌযান চলাচল বন্ধ রয়েছে।

ওই ঘাটে যাত্রীদের টিকিট কাটার দায়িত্বে নিয়োজিত কালু মৃধা বলেন, আবহাওয়া ঠিক হলে স্পিডবোট চলাচল স্বাভাবিক হবে।

উত্তরণবার্তা/এআর
 



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৭০

পুরাতুন খবর