আজ - সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ০৬:২৯ অপরাহ্ন
বাংলাদেশী বিজ্ঞানীর হাত ধরে প্রাণীজগতে যোগ হলো আরো দুই অমেরুদন্ডী প্রাণী     ভারতের দক্ষিণাঞ্চলে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু     ১২৭ দেশে যাচ্ছে বাংলাদেশের তৈরি ওষুধ     কক্সবাজারে প্রিয়াংকা চোপড়া     বান্দরবানে পাহাড় কাটার সময় মাটিচাপায় নিহত ৫     প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ থাকবে সব সরকারি দফতরে     ‘মুক্তিযোদ্ধা’ চিত্রকর্ম এঁকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     মাদকবিরোধী অভিযান, ‘বন্দুকযুদ্ধে’ এক রাতেই নিহত ৮    

বৈরী আবহাওয়া, রাঙ্গাবালীতে খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ

  মে ১৬, ২০১৮     ৩৫     ১১:৫৮ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বুধবার সকাল থেকে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া-পানপট্টি নৌরুটে খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত এসব নৌযান চলাচল বন্ধ থাকবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

জানা গেছে, সকাল থেকে দুর্যোগপূর্ণ আবহাওয়া থাকায় উপজেলার নদ-নদী উত্তাল হয়ে উঠেছে। টানা বৃষ্টিপাত হচ্ছে। এ অবস্থায় নৌপথকেন্দ্রিক ওই রুটে সাময়িক সময়ের জন্য খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। এতে এখানকার মানুষের সারা দেশের সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

পটুয়াখালী জেলা শহরে যেতে কোড়ালিয়া স্পিডবোট ঘাটে অবস্থানরত ইমরোজ মাহমুদ রুদ্র বলেন, একাদশ শ্রেণিতে ভর্তি হতে পটুয়াখালী যেতে চেয়েছিলাম। কিন্তু আবহাওয়ার কারণে নৌযান চলাচল বন্ধ রয়েছে।

ওই ঘাটে যাত্রীদের টিকিট কাটার দায়িত্বে নিয়োজিত কালু মৃধা বলেন, আবহাওয়া ঠিক হলে স্পিডবোট চলাচল স্বাভাবিক হবে।

উত্তরণবার্তা/এআর
 



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৮

পুরাতুন খবর