যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের     নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম : প্রধানমন্ত্রী     ফ্রান্সে আনন্দ-উৎসব চলছেই     উচ্চতর ডিগ্রির আসা জাগালো কারিগরির ৮৯ হাজার শিক্ষার্থী     এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে     দৃষ্টিশক্তি বাড়ায় মিষ্টি কুমড়া     বৃষ্টির পানি সংরক্ষণ ও তার ব্যবহার    

বৈরী আবহাওয়া, রাঙ্গাবালীতে খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ

  মে ১৬, ২০১৮     ৯০     ১১:৫৮ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বুধবার সকাল থেকে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া-পানপট্টি নৌরুটে খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত এসব নৌযান চলাচল বন্ধ থাকবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

জানা গেছে, সকাল থেকে দুর্যোগপূর্ণ আবহাওয়া থাকায় উপজেলার নদ-নদী উত্তাল হয়ে উঠেছে। টানা বৃষ্টিপাত হচ্ছে। এ অবস্থায় নৌপথকেন্দ্রিক ওই রুটে সাময়িক সময়ের জন্য খেয়া ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। এতে এখানকার মানুষের সারা দেশের সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

পটুয়াখালী জেলা শহরে যেতে কোড়ালিয়া স্পিডবোট ঘাটে অবস্থানরত ইমরোজ মাহমুদ রুদ্র বলেন, একাদশ শ্রেণিতে ভর্তি হতে পটুয়াখালী যেতে চেয়েছিলাম। কিন্তু আবহাওয়ার কারণে নৌযান চলাচল বন্ধ রয়েছে।

ওই ঘাটে যাত্রীদের টিকিট কাটার দায়িত্বে নিয়োজিত কালু মৃধা বলেন, আবহাওয়া ঠিক হলে স্পিডবোট চলাচল স্বাভাবিক হবে।

উত্তরণবার্তা/এআর
 



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৬

পুরনো খবর