প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

আমারবাজারের চেয়ারম্যানের মাতা রিজিয়া বেগম আর নেই

  মে ১৯, ২০১৯     ৮৮৮     ৫:৩৪ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা ডেস্ক: বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মামুনার রশীদের মাতা রিজিয়া বেগম (৭৬) আজ ১৯ মে ভোর ৬টায় ঢাকাস্থ সেণ্ট্রাল হসপিটালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন [ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন]। উল্লেখ্য, মরহুমা গোপালগঞ্জ জেলার, কাশিয়ানী থানার বিশিষ্ট সমাজকর্মী এবং রাজপাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল হালিম মিয়া (বাদশাহ মিয়া) এর সহধর্মিণী। তার মৃত্যুতে আমারবাজার পরিবারসহ রাজপটে গভীর শোকের ছায়া নেমে আসে।

রিজিয়া বেগম মৃত্যুকালে ৬পুত্র ও ৪কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী-শুভানুধ্যায়ী রেখে গেছেন। মরহুমার প্রথম জানাজা আজ ১৯ মে, রবিবার হাতিরপুল পুকুরপাড় জামে মসজিদে সম্পন্ন হয়েছে। আগামীকাল ২০ মে, সোমাবার বাদ আসর রাজপাটস্থ মিয়াবাড়ি মসজিদে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে। পরিবারের পক্ষ থেকে মরহুমার আত্মার মাগফেরাত এবং শান্তি কামনার জন্য দোয়া প্রার্থনা করা হয়েছে।  আমারবাজার পরিবারের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

উত্তরণবার্তা/আসো



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৪৩

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর