দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর     নজরদারিতে এবার দুর্নীতি     বিমানবন্দরে প্রধানমন্ত্রীর প্রটোকল নিয়ে নির্দেশনা     অন্যায়-অনিয়ম করলে কাউকে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের     বাংলাদেশকে ১৬৫ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৯৭ শতাংশ ডেঙ্গু রোগী     আয়কর আপিল ট্রাইব্যুনালগুলোতে একজন জেলা জজ নিয়োগ দেয়া উচিত : আইনমন্ত্রী     সিলেট বিভাগের পৌর মেয়রদের সাথে সভা করলেন পররাষ্ট্রমন্ত্রী    

আমারবাজারের চেয়ারম্যানের মাতা রিজিয়া বেগম আর নেই

  মে ১৯, ২০১৯     ৯৪৫     ৫:৩৪ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা ডেস্ক: বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ প্রতিষ্ঠান আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মামুনার রশীদের মাতা রিজিয়া বেগম (৭৬) আজ ১৯ মে ভোর ৬টায় ঢাকাস্থ সেণ্ট্রাল হসপিটালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন [ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন]। উল্লেখ্য, মরহুমা গোপালগঞ্জ জেলার, কাশিয়ানী থানার বিশিষ্ট সমাজকর্মী এবং রাজপাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল হালিম মিয়া (বাদশাহ মিয়া) এর সহধর্মিণী। তার মৃত্যুতে আমারবাজার পরিবারসহ রাজপটে গভীর শোকের ছায়া নেমে আসে।

রিজিয়া বেগম মৃত্যুকালে ৬পুত্র ও ৪কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী-শুভানুধ্যায়ী রেখে গেছেন। মরহুমার প্রথম জানাজা আজ ১৯ মে, রবিবার হাতিরপুল পুকুরপাড় জামে মসজিদে সম্পন্ন হয়েছে। আগামীকাল ২০ মে, সোমাবার বাদ আসর রাজপাটস্থ মিয়াবাড়ি মসজিদে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে। পরিবারের পক্ষ থেকে মরহুমার আত্মার মাগফেরাত এবং শান্তি কামনার জন্য দোয়া প্রার্থনা করা হয়েছে।  আমারবাজার পরিবারের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

উত্তরণবার্তা/আসো



ঘুমের মধ্যেও হাঁটছেন ইলিয়েনা!

  সেপ্টেম্বর ১৬, ২০১৯

নজরদারিতে এবার দুর্নীতি

  সেপ্টেম্বর ১৬, ২০১৯

মেক্সিকোর কূপে ৪৪ কাটা লাশ

  সেপ্টেম্বর ১৫, ২০১৯

পুরনো খবর