ডেপুটি স্পিকারের সহধর্মিনী আনোয়ারা বেগমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক     ডেপুটি স্পিকারের স্ত্রী আনোয়ারা রাব্বী’র মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক     ডেপুটি স্পিকারের স্ত্রীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     উপকূলীয় এলাকায় ঝড়ের সম্ভাবনা : সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত     করোনা সংকটেও বিএনপি নেতিবাচক রাজনীতির বৃত্তে ঘুরপাক খাচ্ছে : ওবায়দুল কাদের     পবিত্র ঈদের দিনেও বিষোদগারের রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি বিএনপি : তথ্যমন্ত্রী     করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ, আক্রান্ত ১১৬৬     শিশুদের জন্য মাস্ক বিপজ্জনক বললেন চিকিৎসকরা    

অপু বিশ্বাস বাদ, শাকিবের নায়িকা বুবলী

  মে ১৬, ২০১৯     ২৭০     ২:২২ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : সুপারস্টার শাকিব খানের সঙ্গে সময়ের আলোচিত নায়িকা বুবলী আরও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। এ ছবিটিতে নায়িকা হওয়ার কথা ছিল শাকিবের সাবেক সহধর্মিণী অপু বিশ্বাসের। বহু নাটকীয়তার পর অপুকে বাদ দেয়া হয়েছে। বাণিজ্যিক এ ছবিটিতে নায়িকা হিসেবে বেছে নেয়া হয়েছে বুবলীকে।

ছবিটির নাম 'মনের মতো মানুষ পাইলাম না'। এর নির্মাতা জাকির হোসেন রাজু। তিনি ২০১৩ সালেই তখনকার হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ছবিটি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। ওই সময় এর মহরতও হয়েছিল। কিন্তু নানা কারণে এর কাজ পিছিয়ে যায়। প্রায় ছয় বছর পর নতুন করে ছবিটি আবারও শুরু করতে যাচ্ছেন নির্মাতা।

গত রোববার সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে 'মনের মতো মানুষ পাইলাম না' সিনেমার দুটি গানের রেকর্ডিং হয়েছে। জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানগুলোর সুর ও সংগীত করেছেন শফিক তুহিন। আর কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ানখ্যাত সংগীতশিল্পী রাশেদ। ছবির গানের দৃশ্যায়ন হবে তুরস্কে।

এদিকে অপু বিশ্বাসকে বাদ দিয়ে বুবলীকে নায়িকা করায় চলচ্চিত্র অঙ্গনে নানা সমালোচনা হচ্ছে। অনেকে বলছেন শাকিবের অনিচ্ছার কারণেই অপুকে ছবি থেকে বাদ দেয়া হয়েছে। এ বিষয়ে নির্মাতা জাকির হোসেন রাজু বলেন, বেশ ঘটা করে শাকিব-অপুকে নিয়ে 'মনের মতো মানুষ পাইলাম না' সিনেমার মহরত করেছিলাম। কিন্তু নানা প্রতিকূলতায় ছবির তখন শুটিং শুরু করতে পারিনি। তবে এবার আমারই লেখা গল্প নিয়ে সিনেমাটি নতুন করে শুরু করছি। শিল্পীর তালিকায় বেশ পরিবর্তন আসছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর