বসানো হলো পদ্মা সেতুর ১৮তম স্প্যান,দৃশ্যমান সেতুর ২ হাজার ৭০০ মিটার     বঙ্গবন্ধু বিপিএল মাঠে গড়াচ্ছে আজ     মানবতাবিরোধী অপরাধে টিপু রাজাকারের ফাঁসি     সুন্দরবন পরিদর্শনে জাতিসংঘের যৌথ মিশন আসছে বৃহস্পতিবার     সেনাপ্রধানসহ মিয়ানমারের ৪ কর্মকর্তার ওপর ফের মার্কিন নিষেধাজ্ঞা     যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬     মানবতাবিরোধী অপরাধ, টিপু সুলতানের রায় আজ     আন্তর্জাতিক পর্বত দিবস আজ    

বাবার জন্য ইরফান সাজ্জাদের দুই বিয়ে!

  মে ১৬, ২০১৯     ৫১৪     ১১:৪৯ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : দুজনেই শহরে থাকেন। স্রোত ভালোবাসে রুপাকে। রূপার বাবা-মা নেই। চাচা-চাচীর সংসারে তার বেড়ে ওঠা। রূপাকে বিয়ে দেয়ার জন্য তার চাচা-চাচী উঠেপড়ে লাগে। তাই স্রোত তার বাবা-মাকে না জানিয়েই হুট করে বিয়ে করে ফেলে রূপাকে। একদিন স্রোতের বাবা খুব অসুস্থ হয়ে পড়লে বাড়িতে যেতে হয় তাকে। অসুস্থ বাবা স্রোতের জন্য বন্ধুর মেয়ে স্বর্ণকে ঠিক করে রাখে। অসুস্থ বাবাকে কোনোভাবে না করতে পারেনা স্রোত। বাধ্য হয়ে স্বর্ণকে বিয়ে করতে হয়। গল্প মোড় নেয় ভিন্নদিকে। শেষ পর্যন্ত স্রোত আসলে কাকে নিয়ে সংসার করবে? এমন প্রশ্ন নিয়েই নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘ছেলেটির কোনো দোষ ছিলো না’।

হেলেন বদরুদ্দীনের মূলগল্পে এটি চিত্রনাট্য করেছেন শিশির আহমেদ। নাটকটিতে স্রোতের চরিত্রে ইরফান সাজ্জাদ, রূপার চরিত্রে শবনম ফারিয়া ও স্বর্ণর চরিত্রে অভিনয় করেছেন নুসরাত জান্নাত রুহী।

নাটকটি নিয়ে ইরফান সাজ্জাদ বলেন, ‘নাটকটিতে সম্পর্ক নিয়ে ফ্যামিলি ক্রাইসিস দেখানো হয়েছে। গল্পটি ভালো। মজা পাবেন দর্শকরা’। নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে প্রত্যাশা শবনম ফারিয়ারও।

ফ্যাক্টর থ্রি সলিউশনস নিবেদিত ও ত্রিধারা প্রযোজিত নাটকটিতে আরো অভিনয় করছেন ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নরেশ ভূঁইয়া, বৃষ্টি সহ আরো অনেকে । নাটকটি ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় একটি বেসরকারী টিভি চ্যানেলে প্রচার হবে।

উত্তরণবার্তা/এআর
 



কিডনিতে পাথর জমছে না তো?

  ডিসেম্বর ১১, ২০১৯

আজ বক্তব্য তুলে ধরবেন সু চি

  ডিসেম্বর ১১, ২০১৯

কিডনিতে পাথর জমছে না তো?

  ডিসেম্বর ১১, ২০১৯     ৪৩

জাতীয় স্লোগান ‘জয় বাংলা’

  ডিসেম্বর ১১, ২০১৯     ২৭

মহাবিশ্বের রহস্যভেদ করবে রশ্মি!

  ডিসেম্বর ১১, ২০১৯     ২৭

সমৃদ্ধ বাঙালির খাদ্যবিলাস

  ডিসেম্বর ১১, ২০১৯     ২৪

পুরনো খবর