ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু     ১০০০ টাকার নতুন নোট চালু হচ্ছে ২৩ মে     রুপালী ব্যাংক লিঃ ও বেসিক ব্যাংক লিঃ এর অডিট আপত্তি দ্রুত নিস্পত্তির পরামর্শ     নারীদের অর্থনীতির মূল স্রোতে সম্পৃক্ত করতে হবে : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী     সরকার প্রতিবন্ধীদের কল্যাণে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নিচ্ছে : ডেপুটি স্পিকার     পাকিস্তানীদের ভিসা প্রদান বন্ধের খবর প্রত্যাখ্যান করেছেন পররাষ্ট্রমন্ত্রী     কৃষি যান্ত্রিকীকরণে দেয়া হবে ৩ হাজার কোটি টাকা : কৃষিমন্ত্রী     রেকর্ড ২ লাখ কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন    

শিশু হাসপাতালের বাথরুম থেকে নবজাতক উদ্ধার

  মে ১৫, ২০১৯     ১৫     ১:৫৫ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর শিশু হাসপাতালের কমন বাথরুমের ভেতর থেকে তিন থেকে চার দিন বয়সি জীবিত একটি নবজাতক (কন্যা) উদ্ধার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মঙ্গলবার দুপরের দিকে শিশুটিকে উদ্ধার করা হয়। রাতে এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করে।

রাতে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাসপাতালের কমন বাথরুমে নবজাতককে পড়ে থাকতে দেখে এক রোগীর দর্শনার্থী ওই হাসপাতালের ওয়ার্ড মাস্টারকে বিষয়টি জানান। পরে নবজাতটিকে দ্রুত উদ্ধার করে ওই হাসপাতালেই ভর্তি করা হয়। ওয়ার্ড মাস্টার এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

উদ্ধার হওয়া শিশুটি সুস্থ আছে বলে জানান ওসি জানে আলম।

উত্তরণবার্তা/এআর



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪০৯

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৩৩

পুরনো খবর