করোনা রোগীর নমুনা সংগ্রহে বিশ্বের প্রথম রোবট     কক্সবাজার পৌর এলাকা রেড জোন ঘোষণা     ২১ জুন বলয়গ্রাস সূর্যগ্রহণ     যুগ্ম-সচিব পদে ১২৩ উপ‌স‌চিবের পদোন্নতি     মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় ১৪ দল     আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     অ্যাপে এডিস মশার প্রজননস্থলের ডাটাবেস সংরক্ষণ করবে ডিএনসিসি     দুর্নীতির বিরুদ্ধে তদন্ত অব্যাহত থাকবে : দুদক চেয়ারম্যান    

অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

  মে ১৩, ২০১৯     ১৭৭     ১১:১১ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : প্রখ্যাত অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১০ লাখ টাকা দেয়া হয়েছে।

আজ সোমবার সকালে রাজধানীর ডেমরার আজগর আলী হাসপাতালে এ অভিনেতার মেয়ে কোয়েলের হাতে চেকটি তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, সংগীতশিল্পী রফিকুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত এটিএম শামসুজ্জামানকে গত ২৬ এপ্রিল ডেমরার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরিপাকতন্ত্রের জটিলতায় আক্রান্ত এ অভিনেতার পর দিনই অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

অস্ত্রোপচারের তিন দিনের মাথায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কেবিন থেকে আইসিইউতে নিয়ে লাইফসাপোর্ট দেয়া হয় শামসুজ্জামানকে। মাঝে কিছু দিন কেবিনে রাখার পর গত সোমবার দ্বিতীয়বারের মতো লাইফসাপোর্টে নেয়া হয় তাকে।

বরেণ্য এ অভিনেতার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

উত্তরণবার্তা/এআর



গণ্ডি পেরিয়ে তিশা

  জুন ০৫, ২০২০     ৪০

পুরনো খবর