এবার কৃষকের ধান কাটবে ছাত্রলীগ     ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু     ১০০০ টাকার নতুন নোট চালু হচ্ছে ২৩ মে     রুপালী ব্যাংক লিঃ ও বেসিক ব্যাংক লিঃ এর অডিট আপত্তি দ্রুত নিস্পত্তির পরামর্শ     নারীদের অর্থনীতির মূল স্রোতে সম্পৃক্ত করতে হবে : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী     সরকার প্রতিবন্ধীদের কল্যাণে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নিচ্ছে : ডেপুটি স্পিকার     পাকিস্তানীদের ভিসা প্রদান বন্ধের খবর প্রত্যাখ্যান করেছেন পররাষ্ট্রমন্ত্রী     কৃষি যান্ত্রিকীকরণে দেয়া হবে ৩ হাজার কোটি টাকা : কৃষিমন্ত্রী    

অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

  মে ১৩, ২০১৯     ৬৭     ১১:১১ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : প্রখ্যাত অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১০ লাখ টাকা দেয়া হয়েছে।

আজ সোমবার সকালে রাজধানীর ডেমরার আজগর আলী হাসপাতালে এ অভিনেতার মেয়ে কোয়েলের হাতে চেকটি তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, সংগীতশিল্পী রফিকুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত এটিএম শামসুজ্জামানকে গত ২৬ এপ্রিল ডেমরার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরিপাকতন্ত্রের জটিলতায় আক্রান্ত এ অভিনেতার পর দিনই অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

অস্ত্রোপচারের তিন দিনের মাথায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কেবিন থেকে আইসিইউতে নিয়ে লাইফসাপোর্ট দেয়া হয় শামসুজ্জামানকে। মাঝে কিছু দিন কেবিনে রাখার পর গত সোমবার দ্বিতীয়বারের মতো লাইফসাপোর্টে নেয়া হয় তাকে।

বরেণ্য এ অভিনেতার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

উত্তরণবার্তা/এআর



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৪০৯

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ২৩৩

পুরনো খবর