দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

এইচএসসির ব্যবহারিক পরীক্ষার সূচি পরিবর্তন

  মে ১২, ২০১৯     ৫০০     ৭:৪৩ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : এইচএসসির ব্যবহারিক পরীক্ষার সূচি পরিবর্তন করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড।

আগামী ১৫ থেকে ২৩ মে'র মধ্যে এইচএসসির ব্যবহারিক পরীক্ষা শেষ করার নির্দেশ দিয়েছে ঢাকা বোর্ড কর্তৃপক্ষ। আগামী ২৮ মে'র মধ্যে কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের ব্যবহারিকের উত্তরপত্র, স্মারকলিপি ও অন্যান্য কাগজপত্র বোর্ডে জমা দিতে বলা হয়েছে।

ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে বিষয়টি জানিয়ে সংশ্নিষ্ট জেলা প্রশাসকদের কাছে চিঠি পাঠানো হয়েছে। উল্লেখ্য, পূর্ব ঘোষিত সময় সূচি অনুসারে, ১১ মে থেকে ২১ মের মধ্যে এইচএসসির ব্যবহারিক পরীক্ষা সম্পন্ন করে আগামী ২৬ মের মধ্যে ব্যবহারিকের উত্তরপত্র, ম্মারকলিপি ও অন্যান্য কাগজপত্র বোর্ডে জমা দিতে বলা হয়েছিল।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর