চাকরির সুযোগ সৃষ্টিতে বিশ্ব ব্যাংক বাংলাদেশকে ২৫০ মিলিয়ন ডলার দেবে     আগামীকাল শহীদ বুদ্ধিজীবী দিবস     সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ১০ বছরে ৩ কোটি ৮৭ লাখ লোকের কর্মসংস্থান     নোয়াখালী জেলায় যুবলীগ নেতা হত্যার ঘটনায় ৩৬১ জনকে আসামী করে মামলা     নোয়াখালী জেলা প্রশাসক এর উদ্যেগে পরিত্যক্ত জায়গায় নির্মাণ হচ্ছে দৃষ্টি নন্দন ডিসি পার্ক     ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে আওয়ামী লীগ     বিএনপি দুর্বল বলেই মাঠে নামতে ভয় পায়: ওবায়দুল কাদের     স্বাধীনতার শত্রুদের উচিত জবাব নৌকায় ভোট    

ইউএস বাংলা’র পাইলটের মৃত্যু

  মার্চ ১৩, ২০১৮     ৫৫৫     ১০:৫৮ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

বাংলাদেশের বেসরকারি এয়ারলাইনস ইউএস বাংলা আজ পাইলট আবিদ সুলতানের মৃত্যুর খবর নিশ্চিত করেছে। কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান দুর্ঘটনায় তিনি আহত হয়েছিলেন। ওই দুর্ঘটনায় ৩৯ জন নিহত হন।
সংস্থার জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম নগরীর বারিধারার প্রধান কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, বিধ্বস্ত ইউ এস বাংলা এয়ারলাইন্সের পাইলট আবিদ সুলতান গতকাল বিয়োগান্তক এই দুর্ঘটনায় আহত হন। পরে কাঠমান্ডুর স্থানীয় একটি হাসপাতালে তার মৃত্যু হয়।
বিমানটিতে আগুন ধরে যাওয়ার সময় বোর্ডিং-এ থাকা দু’জন পাইলট, দু’জন কেবিন ক্রুর অবস্থানের কথা উল্লেখ করে তিনি বলেন, একজন পাইলট, একজন কো-পাইলট ও একজন কেবিনক্রুর মৃত্যুর ব্যাপারে নিশ্চিত হয়েছে। তবে অপর কেবিন ক্রু ভাগ্যে কি ঘটেছে তা এখানো নিশ্চিত জানা যায়নি।
ইসলাম আরো বলেন, এয়ারলাইন্সের সাত সদস্যের একটি টিম ক্ষতিগ্রস্তদের পরিবারের সদস্যদের নিয়ে একটি বিশেষ ফ্লাইট বেলা ১১টা ১০ মিনিটের দিকে কাঠমান্ডু পৌঁছায়। 
তিনি আরো জানান, টিম ইতোমধ্যেই প্রয়োজনীয় কার্যাদি পরিচালনা করছে। দিনের শেষার্ধে হতাহতদের সম্পর্কে বিস্তারিত জানা যাবে।



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৪৬

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৭৩

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪২৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪০৫

পুরনো খবর