মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

ইউএস বাংলা’র পাইলটের মৃত্যু

  মার্চ ১৩, ২০১৮     ৪৯৫          জাতীয় সংবাদ
--

বাংলাদেশের বেসরকারি এয়ারলাইনস ইউএস বাংলা আজ পাইলট আবিদ সুলতানের মৃত্যুর খবর নিশ্চিত করেছে। কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান দুর্ঘটনায় তিনি আহত হয়েছিলেন। ওই দুর্ঘটনায় ৩৯ জন নিহত হন।
সংস্থার জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম নগরীর বারিধারার প্রধান কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, বিধ্বস্ত ইউ এস বাংলা এয়ারলাইন্সের পাইলট আবিদ সুলতান গতকাল বিয়োগান্তক এই দুর্ঘটনায় আহত হন। পরে কাঠমান্ডুর স্থানীয় একটি হাসপাতালে তার মৃত্যু হয়।
বিমানটিতে আগুন ধরে যাওয়ার সময় বোর্ডিং-এ থাকা দু’জন পাইলট, দু’জন কেবিন ক্রুর অবস্থানের কথা উল্লেখ করে তিনি বলেন, একজন পাইলট, একজন কো-পাইলট ও একজন কেবিনক্রুর মৃত্যুর ব্যাপারে নিশ্চিত হয়েছে। তবে অপর কেবিন ক্রু ভাগ্যে কি ঘটেছে তা এখানো নিশ্চিত জানা যায়নি।
ইসলাম আরো বলেন, এয়ারলাইন্সের সাত সদস্যের একটি টিম ক্ষতিগ্রস্তদের পরিবারের সদস্যদের নিয়ে একটি বিশেষ ফ্লাইট বেলা ১১টা ১০ মিনিটের দিকে কাঠমান্ডু পৌঁছায়। 
তিনি আরো জানান, টিম ইতোমধ্যেই প্রয়োজনীয় কার্যাদি পরিচালনা করছে। দিনের শেষার্ধে হতাহতদের সম্পর্কে বিস্তারিত জানা যাবে।



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯১

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৫৫

পুরনো খবর